মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন

হরতাল ও অবরোধে গাড়ি না চললে দেশ ও মানুষের ক্ষতি হয়- সাবেক সোনালী ব্যাংক এমডি

হরতাল ও অবরোধে গাড়ি না চললে দেশ ও মানুষের ক্ষতি হয়- সাবেক সোনালী ব্যাংক এমডি

জেলা প্রতিনিধি লালমনিরহাট।।

বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য এবং সোনালী ব্যাংকের সাবেক এমডি আতাউর রহমান প্রধান বলেছেন, হরতাল – অবরোধে একটি দিন যদি গাড়ি না চলে তাহলে দেশের মানুষের ও দেশের ক্ষতি হয়। বাংলাদেশের ৯০ভাগ মানুষ হরতাল ও অবরোধ চায়না।

আলোচনায় সব সমাধান হবে কিন্তু হরতাল অবরোধ ডেকে বাংলাদেশের মানুষদের কষ্ট দেওয়ার অধিকার কোন রাজনৈতিক দলের নাই।

শনিবার (০৪ নভেম্বর) বিকেল ৪টায় পাটগ্রাম উপজেলা আমানতুল্ল্যা প্রধান মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে বিএনপি-জামায়াতের সন্ত্রাস নৈরাজ্য অপরাজনীতি ও অব্যাহত দেশবিরোধী যড়ষন্ত্রের প্রতিবাদ’ এবং সরকারের টানা ১৫ বছরের উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরে শান্তি-উন্নয়ন সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

প্রধান অতিথি আরও বলেন, নৌকা প্রতীক দেওয়া নেওয়ার বিষয়ে প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যার হাতে। এই আসনে নৌকা মার্কা যাকে দিবেন আমরা তার পক্ষেই কাজ করবো।

সমাবেশে বীর মুক্তিযোদ্ধ আমজাদ হোসেন প্রধান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমনিরহাট-১ আসন (হাতীবান্ধা-পাটগ্রাম) এর আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ও সোনালী ব্যাংকের সাবেক এমডি,ঢাকা বিশ্ব বিদ্যালয়ের সিনেট সদস্য আতাউর রহমান প্রধান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আকতারুল আলম প্রধান, সাবেক উপজেলার কমান্ডা পাটগ্রাম ও সহকারী কমান্ডার, লালমনিরহাট জেলা কমান্ড,লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক সারওয়ার হায়াত খান।

প্রতিবাদ সমাবেশে নারী-পুরুষসহ অত্র এলাকার প্রায় ১৫ হাজার মানুষ সমাবেশে উপস্থিত ছিলেন।

সাংবাদিকদের এক প্রশ্নে জবাবে তিনি বলেন,বেকার সমস্যার সমাধানের জন্য যদি আমরা শিল্পায়ন করতে তাহলে তাহলে অটোমেটিক উদ্যোক্তা তৈরি হবে। তৈরি হলে এখানকার লোকাল ছেলেপেলে কর্মসংস্থানের সৃষ্টি হবে।

এদিকে পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রুহুল আমীন বাবুলের আহবানে পাটগ্রাম টিএন স্কুল এন্ড কলেজ মাঠে হরতাল অবরোধের প্রতিবাদে সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT