বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন

 হঠাৎ শিলাবৃষ্টি,স্বস্তিতে সিলেট নগরবাসী

 হঠাৎ শিলাবৃষ্টি,স্বস্তিতে সিলেট নগরবাসী

নিউজ ডেস্ক:

তীব্র গরমের পর বুধবার (২০ এপ্রিল) রাতে সিলেট নগরে দমকা বাতাসহ শিলাবৃষ্টি হয়েছে। এসময় ছোট ছোট বজ্রপাতও হয়েছে। টানা দুই সপ্তাহ প্রচণ্ড গরমের পর এই এক পসলা বৃষ্টির ফলে নগরবাসীর মধ্যে স্বস্তি ফিরেছে।

বুধবার রাত ১০টা ২০ মিনিট থেকে ১০টা ৪০ মিনিট পর্যন্ত মাত্র ২০ মিনিটের বৃষ্টিতে নগরের ফুটপাতগুলোতে ঈদ-উল-ফিতর উপলক্ষে বসা ভ্রাম্যমাণ ব্যবসায়ীদের জিনিসপত্র ভিজে যায়। এতে ঈদের কেনাকাটা করতে আসা নিম্নআয়ের লোকজনও খানিকটা বিড়ম্বনায় পড়েন। তবে কিছুটা হলেও দূর হয় নগরের ধুলাবালি।

দাবদাহের সুর্য্য

দাবদাহের সুর্য্য

সিলেট নগরে শিলাসহ বৃষ্টিপাত হচ্ছে বলে জানান নগরের নবাবরোড এলাকার বাসিন্দা ও আল মদিনা ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ মোহাম্মদ মঈন উদ্দিন। তিনি বলেন, দুই সপ্তাহ ধরে সিলেটসহ সারাদেশে তীব্র গরম পড়েছে। গরম বাড়ার সঙ্গে সঙ্গে লোডশেডিংও বেড়েছে। সবমিলিয়ে মানুষ খুব কষ্টের মধ্যে ছিল। তবে দীর্ঘদিন পর বৃষ্টি হওয়ায় কিছুটা স্বস্তি মিলেছে।

 

বুধবার (১৯ এপ্রিল) দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস ছিল ঈশ্বরদী ও চুয়াডাঙ্গায়। ঢাকায় সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৭ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস। ময়মনসিংহ বিভাগ ছাড়া এখন দেশের বাকি অংশে মৃদু থেকে তীব্র তাপপ্রবাহ বইছে। সিলেট নগরে আজ সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৩৫ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT