রবিবার, ১৪ Jul ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন

সাপ ধরে ভিডিও করার সময় সাপের ছোবলে যুবকের মৃত্যু

সাপ ধরে ভিডিও করার সময় সাপের ছোবলে যুবকের মৃত্যু

জেলা প্রতিনিধি,লালমনিরহাট।

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় জঙ্গল থেকে বিষধর সাপ ধরে মোবাইল ফোনে ভিডিও ধারন করার সময় সাপের ছোবলে শরিফুল ইসলাম শরীফ (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

নিহত শরিফুল উপজেলার সারপুকুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের তেলিটারী এলাকার সলিমুল্লাহ এর ছেলে।

মঙ্গলবার (৩১অক্টোবর) দুপুরে উপজেলার তেলিটারী গ্রামে জানাজা শেষে নিহতের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এর আগে সোমবার(৩০ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে তেলিটারী গ্রামের বাড়ির পাশে এ ঘটনাটি ঘটে।

খোঁজ নিয়ে জানা গেছে,উপজেলার সারপুকুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের তেলিটারী এলাকার রাস্তার ধারে জঙ্গল থেকে একটি বিষধর সাপ বেরিয়ে আসে।তখন শফিকুল সাপটিকে ধরে ফেলে। মহুর্তে উৎসুক জনতার ভীড় জমে যায়। তখন শফিকুল সহ তার বন্ধু ওমর ফারুক ও সিদ্দিক মিলে সাপটি নিয়ে নানা অঙ্গি ভঙ্গিতে খেলা দেখাতে থাকে। এসময় আদম নামে অপর এক বন্ধু মোবাইল ফোন ভিডিও ধারন করতে থাকে। এক পর্যায়ে বিষধর সাপটি শফিকুলের কপালের ছোবল মারে। এর পরও সাপটিকে ধরে রাখে। এর পর মহুর্তের মধ্যে  শুরু হয় বিষক্রিয়া। তৎক্ষণিক শফিকুলকে লালমনিরহাট সদর হাসপাতালে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসা জন্য তাকে দ্রুত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তির কিছুক্ষন পর সোমবার রাত ১০টার দিকে তার মৃত্যু হয়।

এ বিষয়ে সারপুকুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কবীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,নিহত লাশ রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে এনে আজ মঙ্গলবার দুপুরে তার দাফন সম্পন্ন হয়েছে।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বলেন,সাপের ছোবলে যুবকের মৃত্যু হওয়ার বিষয়টি ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাধ্যমে জেনেছি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT