রবিবার, ১৪ Jul ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন

সরকার জুলুম, অন্যায় দুর্নীতি করে ক্ষমতা ছেড়ে দিতে ভয় পাচ্ছে-আসাদুল হাবিব দুলু

সরকার জুলুম, অন্যায় দুর্নীতি করে ক্ষমতা ছেড়ে দিতে ভয় পাচ্ছে-আসাদুল হাবিব দুলু

 

লালমনিরহাট প্রতিনিধি।।
কেন্দ্রীয় বিএনপির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী আসাদুল হাবিব দুলু বলেন,সরকার জুলুম, অন্যায় দুর্নীতি করে ক্ষমতা ছেড়ে দিতে ভয় পাচ্ছে। অবশ্যই র্নিদলীয় তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। কোন বাধাই আমাদের আটকাতে পারবে না।

মঙ্গলবার (১৮ জুলাই) দুপুর১২টায়
শেখ হাসিনার পদত্যাগসহ নির্দলীয় নিরপেক্ষ সরকার পুনঃপ্রতিষ্ঠার একদফা দাবিতে  লালমনিরহাট জেলা বিএনপি পদযাত্রার শুরুতে তিনি এসব কথা বলেন।

বিএনপি পদযাত্রাটি লালমনিরহাট শহরের সাপটানা নয়ারহাট থেকে শুরু করে শহর প্রদক্ষিণ করে কলেজ বাজারে এসে শেষ হয়।

তিনি আরও বলেন,দেশের মানুষ আমাদের আন্দোলনের শরিক হয়েছে অবিলম্বে এ সরকার পদত্যাগ করবে । এ সরকারের অধীনে কোনো নির্বাচন সুষ্ঠু হবে না গতকাল আবারও তার প্রমাণ হয়েছে।

তিনি আরও বলেন,সরকার জুলুম, অন্যায় দুর্নীতি করে ক্ষমতা ছেড়ে দিতে ভয় পাচ্ছে। তাদের কি পরিনীতি হবে। গণ-আন্দোলন দিয়ে সমস্যার সমাধান হবে। সরকার পদত্যাগ করতে বাধ্য হবে। বাংলাদেশের ইতিহাসে তা প্রমানিত হয়েছে।

পথযাত্রায় নেতৃত্ব দেন কেন্দ্রীয় বিএনপির
বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী আসাদুল হাবিব দুলু।

পদযাত্রা অংশগ্রহণ করেন,জাতীয় নির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার হাসান রাজিব প্রধান,জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবল, যুগ্ম সাধারণ সম্পাদক একেএম মমিনুল হক, পৌর বিএনপির সভাপতি আফজাল হোসেন, পৌর বিএনপির সাধারণ আব্দুস সালাম,জেলা বিএনপির তথ্য গবেষণা সম্পাদক আসাদুল ইসলাম প্রামানিক,  জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ লিমন।

জেলা যুবদলের সভাপতি আনিঝুর রহমান আনিস সাধারণ সম্পাদক  হাসান আলীসহজেলা বিএনপি ও এর অন্যান্য অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT