সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন

সম্পর্কে আছেন, তবে ‘সুগার ড্যাডি’তে আপত্তি মিথিলার

সম্পর্কে আছেন, তবে ‘সুগার ড্যাডি’তে আপত্তি মিথিলার

তানজিয়া জামান মিথিলা। বর্তমান সময়ে দেশে র‌্যাম্প তারকা ও মডেল হিসেবে বেশ পরিচিত মুখ। শুধু মডেল হিসেবেই মিথিলার পরিচয় এমনও কিন্তু নয়, ইতোমধ্যেই তিনি কাজ করেছেন বলিউড সিনেমায়।

সম্প্রতি ফ্রান্সের কান চলচ্চিত্র উৎসবেও হাজির হয়েছিলেন মিথিলা। যেখানে বলিউডে নতুন আরও এক সিনেমায় অভিনয়ের ঘোষণা দিয়েছেন তিনি।

জানা গেছে, ওই সিনেমার নাম ‘লাইফ’। বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় নির্মিত এই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করবেন মিথিলা।

তবে ক্যারিয়ারের বাইরে ব্যক্তিজীবন নিয়েও বেশ আলোচনায় থাকেন এই মডেল। নিজের বিলাসী জীবনযাপন নিয়ে প্রায় সময়েই প্রশ্নের মুখে পড়তে হয় তাকে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের বিলাসী জীবনযাপন ও সম্পর্ক নিয়ে কথা বলেছেন মিথিলা। যেখানে তিনি জানিয়েছেন, তিন বছর ধরে একজনের সঙ্গে সম্পর্কে আছেন। তবে সেটাকে ‘সুগার ড্যাডি’ বলা যায় না।

বয়সে সিনিয়র একজনের সঙ্গে সম্পর্কের বিষয়ে মিথিলা বলেন, ‘তিন বছর ধরে আমাদের সম্পর্ক। সে আমার যত্ন করে, আমার খেয়াল রাখে। বিষয়টি নিয়ে কোনো লুকোচুরি নেই। এটা প্রায় সকলেই জানে।’

‘সুগার ড্যাডি’ শব্দতে প্রচণ্ড আপত্তি মিথিলার। তার ভাষ্য, অনেকে বলেন- সে আমার ‘সুগার ড্যাডি’। কিন্তু এই শব্দ দিয়ে দুইজন মানুষের সম্পর্ককে হেয় করা হয়। এই শব্দটা আমার একদমই পছন্দ না।

অভিনেত্রীর প্রশ্ন, আমি কি প্রথম নারী, যে কোনো সম্পর্কের ক্ষেত্রে এমন কাউকে বেছে নিয়েছি- যিনি আর্থিকভাবে সচ্ছল, শিক্ষিত, জ্ঞানী একজন মানুষ। তাহলে আমাকে কেনো বলা হচ্ছে, সে আমার ‘সুগার ড্যাডি’?

 

যারা সমালোচনা করছেন তাদের উদ্দেশ্য মিথিলা বলেন, ‘বিয়ের জন্য আমরা যখন কোনো পাত্র দেখি, তখন আগে জানার চেষ্টা করি ছেলেটা শিক্ষিত কিনা, টাকাপয়সা আছে কি না, সুখে রাখবে কিনা। এখন আমি যদি এমন কাউজে খুঁজে পাই তাহলে এটা কি আমার ভুল? না আমি কারো ক্ষতি করেছি এতে?’

মিথিলা মনে করেন, কাজের ক্ষেত্রে সকলকে সম্মান করা উচিত। কাউকে হেয় করা ঠিক নয়। এই মডেলের আরও দাবি, নিজের কাজের যে পারিশ্রমিক সেটি দিয়েই বিলাসী জীবনযাপন করতে পারেন তিনি। এর জন্য কোনো ‘সুগার ড্যাডি’র প্রয়োজন নেই।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT