সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন

সন্ত্রাসমুক্ত শিক্ষাঙ্গন গড়াই জাতীয় ছাত্র সমাজের লক্ষ্য : আল মামুন

সন্ত্রাসমুক্ত শিক্ষাঙ্গন গড়াই জাতীয় ছাত্র সমাজের লক্ষ্য : আল মামুন

নিজস্ব প্রতিবেদক, রংপুর:

সন্ত্রাসী কার্যক্রমে বিপর্যস্ত হতে চলেছে দেশের শিক্ষাঙ্গনগুলো। শিক্ষার পরিবেশ হচ্ছে বিঘ্নিত এবং অনিশ্চিত। শিক্ষাঙ্গনে বিরাজ করেছে নৈরাজ্য এবং বিশৃঙ্খলা। বিপদগামী হচ্ছে নিরীহ শিক্ষার্থীরা। তাই দেশ ও জাতির উন্নতির লক্ষ্যে সন্ত্রাসমুক্ত শিক্ষাঙ্গন গড়ার আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির সহযোগী ছাত্র সংগঠন জাতীয় ছাত্র সমাজের সভাপতি মো. আল মামুন।

 

আজ রবিবার দুপুরে রংপুরে কারমাইকেল কলেজ শাখার সম্মেলনে তিনি এ আহ্বান জানান।

 

আল মামুন বলেন, শিক্ষাপ্রতিষ্ঠানগুলো সন্ত্রাসমুক্ত করতে হবে, শিক্ষার্থীদের হলগুলোতে নানাভাবে হয়রানি করা হয়, সেগুলো বন্ধ করতে হবে। একই ছাদের নিচে আমরা সবাই এক, সকলের পরিচয় আমরা শিক্ষার্থী। সকল ভেদাভেদ ভুলে শিক্ষার্থীদের সকল যৌক্তিক দাবিগুলো আদায়ে ছাত্র সংগঠনগুলো কাজ করতে হবে। এসময় তিনি সন্ত্রাসমুক্ত শিক্ষাঙ্গন গড়ে তুলতে যা প্রয়োজন সেই ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন।

জাতীয় ছাত্র সমাজের নেতা কামরুজ্জামান কামরানের সভাপতিত্বে ও সদস্য সচিব মামুনুর রহমানের পরিচালনায় সম্মেলনের মাধ্যমে কারমাইকেল কলেজ, রংপুর শাখার সভাপতি ইমরান হোসেন দিপ্ত ও মেহেদি হাসান রাব্বিকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা ইয়াসির আরাফাত আসিফ, রংপুর মহানগর শাখার সভাপতি আমিনুল ইসলাম, রংপুর জেলা আহ্বায়ক আরিফুল ইসলাম, রংপুর মহানগর সাধারণ সম্পাদক আলমগীর হোসেন জসিম, কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক শহীদ বাবু, মহিবুল্লাহ আল মোমেন, কেন্দ্রীয় সম্পাদক সাদ্দাম হোসেন, বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখা সম্পাদক মাহমুদুর রহমান পাভেল, সদস্য শাখাওয়াত হোসেন শিপু, রংপুর মহানগর শাখার সাদিকুল ইসলাম, রেদোয়ান আহমেদ সৌদ্ধ, রংপুর জেলা সদস্য গোলাম রব্বানী প্রমুখ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT