মঙ্গলবার, ২৩ Jul ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন

শাকিবের আশীর্বাদ আমার সঙ্গেই আছে : বুবলী

শাকিবের আশীর্বাদ আমার সঙ্গেই আছে : বুবলী

বিনোদন ডেস্ক:

এবারের ঈদে মুক্তি পেতে চলেছে চিত্রনায়ক নিরব ও চিত্রনায়িকা শবনম বুবলী অভিনীত সিনেমা ‘ক্যাসিনো’। এই সিনেমার মধ্য দিয়ে প্রথমবারের মতো শাকিব খানের বাইরে কোনো নায়কের সঙ্গে জুটি বাঁধেন বুবলী। যদিও শাকিবের হাত ধরে উঠে আসা এ নায়িকার ক্যাসিনোর আগেই অন্য নায়কের সঙ্গে কয়েকটি সিনেমা মুক্তি পেয়েছে।

তবুও এই সিনেমাটি নায়িকার কাছে একটু বেশি স্পেশাল অন্য কারণে, সেটি হচ্ছে- শাকিব খানের অনুমতি নিয়ে ছবিতে বুবলীর অন্তর্ভুক্তি নিশ্চিত করেন নিরব।

এই নায়ক জানান, ‘ছবির গল্পটা শুনে আমার মনে হলো এই চরিত্রের জন্য বুবলী মানানসই। কিন্তু পরিচালক (সৈকত নাসির) বললেন, উনি তো শাকিবের বাইরে কাজ করেন না। তাকে বললাম, আমি শাকিব ভাইয়ের সঙ্গে এ ব্যাপারে কথা বলব। এরপর শাকিব ভাইকে এক মিনিটে গল্পটা শোনাই। তাকে বলি, এই চরিত্রের জন্য আমরা বুবলীকে চাচ্ছি। উনি বললেন, ওকে করো তাহলে। এভাবেই বুবলীকে ক্যাসিনোতে কাস্ট করা।’

এদিকে আসন্ন ঈদে বুবলীর দুটি ছবি মুক্তি পাচ্ছে অথচ কোনোটাতেই নেই শাকিব। তাই ঈদে শাকিবকে মিস করবেন বলে জানিয়েছেন অভিনেত্রী। সেইসঙ্গে বুবলী মনে করেন, শাকিবের আশীর্বাদ সবসময়ই তার সঙ্গে রয়েছে।

ক্যাসিনো’র নায়িকা বলেন, ‘উনি (শাকিব খান) আমার প্রথম সিনেমার নায়ক। এরপর দীর্ঘ সময় একটানা জুটি বেঁধে কাজ করেছি। সেদিক থেকে ওনার প্রতি একটা টান তো অবশ্যই আছে। তাকে অবশ্যই মিস করব। তবে এবার একটু কম করব। কেননা, প্রিয়তমা নিয়ে তিনিও আছেন ঈদের সিনেমাতে। আমার সিনেমার পর আমি প্রিয়তমা দেখব। ইনফ্যাক্ট আমাদের সবার সিনেমাই দেখা উচিত। তাহলে ইন্ডাস্ট্রি এগিয়ে যাবে। আর নিরব ভাই তো বলেছেনই, ওনার পারমিশন নিয়ে আমাকে এই সিনেমায় কাস্ট করেছেন। সেদিক থেকে তার আশীর্বাদ আমার সঙ্গেই আছে।’

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT