সোমবার, ২৪ Jun ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন

লালমনিরহাট সীমান্ত দিয়ে গুলিবিদ্ধ বাংলাদেশীর মরদেহ ভেসে এলো

লালমনিরহাট সীমান্ত দিয়ে গুলিবিদ্ধ বাংলাদেশীর মরদেহ ভেসে এলো

জেলা প্রতিনিধি,লালমনিরহাট।
লালমনিরহাটের আদিতমারী উপজেলার দুর্গাপুর সীমান্ত এলাকায় এক বাংলাদেশী যুবককে  গুলিবিদ্ধ লাশ ধরলা নদীতে  কলার ভেলায় ভেসে আসে বাংলাদেশে ।
শুক্রবার (৭ জুলাই) দুপুর ২টায় আদিতমারী উপজেলার দুর্গাপুর ইউনিয়নের কুমারটারী সীমান্তের ৯২৭ নম্বর মেইন পিলারের তিন নম্বর সাব পিলার এলাকা ধরলা নদিতে দিয়ে মরদেহটি ভেসে আসে।
নিহতের নাম রফিকুল ইসলাম টেরা (২২)। লালমনিরহাট সদর উপজেলার মোগলহাট ইউনিয়নের কর্ণপুর চওড়াটারী গ্রামের হায়দার পাগলার ছেলে ।
বিজিবি) ও স্থানীয়রা জানান, দুপুরে কুমারটারী সীমান্তের ৯২৭ নম্বর মেইন পিলারের তিন নম্বর সাব পিলার এলাকা দিয়ে তার গুলিবিদ্ধ মরদেহ কলাগাছের ভেলায় করে বাংলাদেশি সীমান্ত পার করেন এক ভারতীয় নাগরিক। পরে স্থানীয়রা রফিকুলের পরিচয় নিশ্চিত করে।
ধারনা করা হচ্ছে ভারতের পঞ্চায়েত নির্বাচন নিয়ে ভারতীয় অংশে প্রায় উত্তেজনা চলছিলো। রফিকুল ও তার সহযোগী মিলে ভারতীয় অংশে নির্বাচন উপলক্ষে গেলে ভারতীয় দুর্বৃত্তরা তাকে গুলি করে হত্যা করে। পরে মরদেহ কলা গাছের ভেলায় ভাসিয়ে দেয় বাংলাদেশের দিকে।
এ প্রতিবেদন লেখা পর্যন্ত তার মরদেহ নো ম্যান্স ল্যান্ড এ হওয়ায় উদ্ধার করতে পারেনি বিজিবি ।
মোঘলহাট ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব বলেন, দুর্গাপুর সীমান্তে তাকে গুলি করে হত্যা করা হয়েছে। তবে কে বা কারা মেরেছে তা এখনো বিস্তারিত জানা যায়নি। আমি ঘটনাস্থলে যাচ্ছি।
আদিতমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হক বলেন, আমি বিষয়টি শুনে পুলিশ পাঠিয়েছি। এখনো মরদেহ নদীতে ভাসছে। মরদেহ উদ্ধারে সকল কার্যক্রম চালানো হচ্ছে।
লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোফাজ্জল হোসেন বলেন, সীমান্তে একজনের মরদেহ ভেসে এসেছে বিষয়টি জেনেছি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT