রবিবার, ২৩ Jun ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন

লালমনিরহাট সদর হাসপাতাল থেকে ঔষধ চুরি,একজন আটক

লালমনিরহাট সদর হাসপাতাল থেকে ঔষধ চুরি,একজন আটক

জেলা প্রতিনিধি,লালমনিরহাট।।

লালমনিরহাট সদর হাসপাতাল থেকে স্যালাইন চুরির সময় সাখাওয়াত হোসেন লাবু (৩৪) নামে একজনকে আটক করেছে স্থানীয় লোকজন।

বুধবার (২০ডিসেম্বর) দুপুরে বস্তা বোঝাই (তরল)  স্যালাইন নিয়ে যাওয়ার সময় হাসপাতালের মূল ফটক থেকে তাকে হাতে নাতে আটক করা হয়। পরে পুলিশ এসে ঔষধসহ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

আটক সাখাওয়াত হোসেন লাবু পৌরসভার সাপটানা এলাকার আফজাল হোসেনের ছেলে।

প্রত্যাক্ষদর্শীরা জানান, হাসপাতালের ভেতর থেকে একটি বস্তা নিয়ে আসছিল লাবু। তাকে সন্দেহ হলে হাসপাতালের মূল ফটকের সামনে স্থানীয় লোকজন আটক করে। এসময় বস্তার ভেতর থেকে বিক্রয় নিষিদ্ধ সরকারী স্যালাইন উদ্ধার করে তারা। পরে তাকে হাসপাতালের ত্বত্তাবধায়ক রমজান আলীর কাছে নিয়ে আসেন তারা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তথ্য প্রমান পাওয়ায় ত্বত্তাবধায়ক পুলিশে সোপর্দ করেন তাকে।

এসময় আটক সাখাওয়াত হোসেন লাবু দোষ স্বীকার করে বলেন,সে দীর্ঘ দিন থেকে হাসপাতালে কর্তব্যরত সেবিকা সুমিত্রা রানী সহ কয়েকজন সেবিকার কাছ থেকে সরকারি স্যালাইন, ঔষধ ও দামী ইনজেকশন ক্রয় করে আসছে। এসব ঔষধ কম মুল্যে কিনে নিয়ে বিভিন্ন ঔষধের দোকান ও ক্লিনিকে ভালো দামে বিক্রি করেন।

তবে হাসপাতালে কর্তব্যরত স্টাফ নার্স সুমিত্রা রানী অভিযোগ অস্বীকার করে বলেন, হাসপাতালে আজ আমার ডিউটি ছিলো না। আমি কোন স্যালাইন বিক্রি করিনি।

এ ব্যাপারে লালমনিরহাট সদর হাসপাতালের ত্বত্তাবধায়ক রমজান আলী বলেন, স্থানীয় জনগণ ১৫ প্যাকেট (তরল) স্যালাইন সহ একজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন। আটক স্যালাইন হাসপাতালের কি না এবং কারা জড়িত তা তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT