সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন

লালমনিরহাট তিনটি আসনে আ.লীগের মনোনয়ন পেলেন যারা

লালমনিরহাট তিনটি আসনে আ.লীগের মনোনয়ন পেলেন যারা

 লালমনিরহাট প্রতিনিধিঃ
লালমনিরহাটের তিনটি আসনের জন্য ‘নৌকা’ পেতে ১৬ প্রার্থী দলীয় ফরম সংগ্রহ ও জমা দিয়েছিলেন। এর মধ্যে লালমনিরহাট-১ আসনে ছয়জন, লালমনিরহাট-২ ও লালমনিরহাট-৩ আসনে ৫ প্রার্থী রয়েছেন।
গত কয়েকদিন থেকে এই তিনটি আসনেই সাধারণ ভোটাররা অধীর অপেক্ষায় ছিলেন। পাচ্ছেন সেই কাঙ্খিত মার্কা নৌকা। চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশের আগে রোববার সকাল ১০টার পর গণভবনে মনোনয়নপ্রত্যাশীদের সঙ্গে মতবিনিময় সভা করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এর আগে সংসদীয় মনোনয়ন বোর্ডের সভায় বেশির ভাগ আসনের প্রার্থীর নাম চূড়ান্ত হলেও কৌশলগত কারণে সে তালিকা প্রকাশ করা হচ্ছিল না।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। রোববার বিকেলে ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে অবস্থিত দলীয় কার্যালয়ে আয়েজিত সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিকভাবে ৩০০ আসনে চূড়ান্ত প্রার্থীদের নাম ঘোষণা করছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আর এতে লালমনিরহাটের তিনটি আসনের চুরান্ত প্রার্থীর নাম ঘোষনা করেন তিনি।
যারা পেয়েছেন নৌকা তারা হলেন, লালমনিরহাট-১ (হাতীবান্ধা-পাটগ্রাম) আসনে বর্তমান সংসদ সদস্য মোতাহার হোসেন। আর লালমনিরহাট-২ (কালীগঞ্জ-আদিতমারী) আসনে নৌকা পেয়েছেন  সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ।লালমনিরহাট-৩(সদর) আসনে আওয়ামী লীগের নৌকা পেয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য অ্যাডভোকেট মতিয়ার রহমান।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT