শনিবার, ২৭ Jul ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন

লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যানের পদত্যাগ

লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যানের পদত্যাগ

 জেলা প্রতিনিধি,লালমনিরহাট।।
লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যানের দায়িত্ব থেকে পদত্যাগ করেছেন পরিষদের চেয়ারম্যান মো. মতিয়ার রহমান। স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগে পদত্যাগপত্র জমা দেন তিনি।মো: মতিয়ার রহমান আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লালমনিরহাট-৩ আসন থেকে অংশগ্রহণ করবেন।
সোমবার (২৭ নভেম্বর) দুপুরে স্থানীয় সরকার বিভাগের যুগ্মসচিব মোহাম্মদ সামছুল হক স্বাক্ষরিত এক চিঠিতে তার পদত্যাগের বিষয়টি নিশ্চিত করা হয়।
চিঠিতে বলা হয়, মতিয়ার রহমানের পদত্যাগপত্র ২৭ নভেম্বর সরকার কর্তৃক গৃহীত হয়েছে। উক্ত পদটি সরকার শূন্য ঘোষণা করেন। এমতাবস্থায়, জেলা পরিষদ আইন, ২০০০ (২০২২ সাল পর্যন্ত সংশোধিত) এর ১৩(২) ধারার বিধানমতে লালমনিরহাট জেলা পরিষদের অস্থায়ী চেয়ারম্যান প্যানেল ক্রমিক (১) মো. তাহমিদুল ইসলাম বিপ্লব,সাধারণ সদস্য, ওয়ার্ড নং-৫ কে আর্থিক ক্ষমতা নির্দেশক্রমে অর্পণ করা হয়।
চিঠিটি লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান ও প্রধান নির্বাহী কর্মকর্তার নিকট প্রেরণ করা হয়। এছাড়া অনুলিপি দেয়া হয় লালমনিরহাট জেলা প্রশাসক, রংপুর বিভাগীয় কমিশনার সহ সংশ্লিষ্ট দফতরগুলোতে।
এ্যাডভোকেট মতিয়ার রহমান বলেন, ‘আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লালমনিরহাট-৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী হতে আমি জেলা চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছি।’

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT