সোমবার, ২০ মে ২০২৪, ১১:৫০ অপরাহ্ন

লালমনিরহাটে শ্রমিকলীগ নেতা হত্যা মামলায় ছাত্রদল সভাপতি জেল হাজতে

লালমনিরহাটে শ্রমিকলীগ নেতা হত্যা মামলায় ছাত্রদল সভাপতি জেল হাজতে

লালমনিরহাট প্রতিনিধি।।

লালমনিরহাট সদর উপজেলার শ্রমিকলীগ নেতা জাহাঙ্গীর আলম হত্যা মামলা ও নাশকতা মামলায়  লালমনিরহাট জেলা ছাত্রদল সভাপতি ও বড়বাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল হুদা লিমনসহ তিন জনকে জেল হাজতে প্রেরণ করেছে আদালত।

মঙ্গলবার (৩০ জানুয়ারী) দুপুরে লালমনিরহাটে অতিরিক্ত দায়রা জজ মোঃ নজরুল ইসলামের আদালতে শ্রমিকলীগ নেতা জাহাঙ্গীর আলম হত্যা মামলার এজাহার ভুক্ত ছাত্রদল সভাপতিসহ বিএনপি নেতা আদালতে আত্মসমর্পণ করে জামিন আবদেন করলে জামিন না মঞ্জুর করে আদালত।

এসময় সদর উপজেলার পঞ্চগ্রাম ইউনিয়ন বিএনপি সভাপতি দেলোয়ার হোসেন মাস্টার ও হারাটি ইউনিয়ন বিএনপির সভাপতি আবদুল হাকিম খান জামিন আবেদন করলে আদালত জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠান।

লালমনিরহাট জেলার পাবলিক প্রসিকিউটর(পিপি) আকমাল হোসেন বলেন,সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের শ্রমিকলীগ নেতা হত্যাকান্ডের ওই তিন আসামি জামিন নিতে গেলে আদালত জামিন নাম মঞ্জুর করে জেল হাজতে পাঠান।

এর আগে,গত বছরের ২৯ অক্টোবর বিএনপি ও জামায়াতের ডাকা হরতাল ও আওয়ামীলীগের শান্তি সমাবেশকে কেন্দ্র করে লালমনিরহাটের মহেন্দ্রনগরে দুই পক্ষের  সংঘর্ষের ঘটনা ঘটে। এতে শ্রমিকলীগ নেতা জাহাঙ্গীরসহ অনেকে আহত হয়।

পরে গুরুতর আহত জাহাঙ্গীর  রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এ ঘটনার ঘটনার ৩ দিন পর বুধবার (১ নভেম্বর) বিকেলে লালমনিরহাট সদর থানায় ৮১ জনের নাম উল্লেখসহ ও অজ্ঞাত পরিচয়ের ৩শত থেকে ৪শতজনকে আসামী করে লালমনিরহাট সদর থানায় একটি মামলা দায়ের করা হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT