বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন

লালমনিরহাটে ভেটেরিনারি ঔষধ কারখানা সিলগালা

লালমনিরহাটে ভেটেরিনারি ঔষধ কারখানা সিলগালা

 

লালমনিরহাট জেলা প্রশাসন সদর উপজেলার বড়বাড়ীতে একটি অবৈধ ভেটেরিনারি ঔষধ কারখানা সিলগালা ও ০২ (দুই) জনের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের।

বুধবার (১০মে) বিকেলে সদর উপজেলার বড়বাড়ী বাজারস্থ স্মৃতিসৌধ সংলগ্ন সাদেকনগরে লালমনিরহাট সদর উপজেলা নির্বাহী অফিসার জনাব জান্নাত আরা ফেরদৌস, সদর থানা পুলিশের অফিসারগণ, জেলা প্রাণিসম্পদের কর্মকর্তাদের উপস্থিতিতে

অবৈধ ভেটেরিনারি ঔষধ কারখানাটিতে অবৈধ ওষুধ উৎপাদন ও বিক্রয় করায় ঔষধ কারখানাটি সিলগালা এবং কারখানার ঔষধ উৎপাদনকারী মালিক এবং কারখানা বা স্থপনার (বাড়ির মালিক) মালিক এর বিরুদ্ধে লালমনিরহাট সদর থানায় একটি নিয়মিত মামলা দায়ের করার নির্দেশ প্রদান করেন।

অভিযুক্লাত লমনিরহাট জেলার সদর উপজেলার বড়বাড়ী বাজারস্থ স্মৃতিসৌধ সংলগ্ন সাদেকনগরে মোঃ নুর আলম, পিতা- মৃত. ওয়াহেদ মিস্ত্রী, সাং- তৈলচরতল, ছাটহরনারায়ন, বড়বাড়ী, লালমনিরহাট সদর, লালমনিরহাট; এর ভাড়া বাসায় মোঃ আসাদুজ্জামান, পিতা- মৃত. দবির উদ্দিন, সাং- উজান বোচাগাড়ী, সুন্দরগঞ্জ, গাইবান্ধা; কারখানার মালিক প্রায় এক বছর যাবৎ অবৈধভাবে গবাদিপশুর ঔষধ উৎপাদন ও বিক্রয় করে আসছিল।

 

ভ্রাম্যমান আদালত পরিচালনার সময় উক্ত ঔষধ কারখানার মালিক প্রশাসনের উপস্থিতি টের পেয়ে পলায়ন করে এবং তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ রাখেন। কারখানার ঔষধ উৎপাদন করার কোন ধরনের বৈধ কাগজপত্র প্রতিষ্ঠানের কর্মচারী ও কারখানা বা স্থপনার (বাড়ির মালিক) দেখাতে পারেনি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT