শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন

লালমনিরহাটে বগিতে ইঞ্জিন লাগাতে গিয়ে ইঞ্জিনের ধাক্কায় ট্রেনের ১০ যাত্রী আহত

লালমনিরহাটে বগিতে ইঞ্জিন লাগাতে গিয়ে ইঞ্জিনের ধাক্কায় ট্রেনের ১০ যাত্রী আহত

 

লালমনিরহাট প্রতিনিধি।।
লালমনিরহাট রেল স্টেশনে দাঁড়িয়ে থাকা ট্রেনের বগিতে ইঞ্জিন লাগাতে গিয়ে ইঞ্জিনের ধাক্কায় ধাক্কায় ১০ জন ট্রেন যাত্রী আহত হয়েছেন।

শনিবার (৩০ মার্চ) দুপুরে লালমনিরহাট রেলস্টেশনে বুড়িমারী থেকে ছেড়ে আসা পার্বতীপুরগামী ৪৬১ নং কমিউটার ট্রেনে এ দুর্ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা গেছে, বুড়িমারী থেকে ছেড়ে আসা পার্বতীপুরগামী ৪৬১ নং কমিউটার ট্রেনটি লালমনিরহাট রেলস্টেশনের প্লাটর্ফমে দাঁড়ায়। এ সময় ট্রেনের ইঞ্জিন পরিবর্তন করতে গিয়ে বগিতে সংযোগ দেওয়ার সময় সজোরে ধাক্কা দিলে কমিউটার ট্রেনটির প্রায় ১০ জন যাত্রী বগিতেই ছিটকে পড়ে আহত হয়েছেন। পরে
আহতদের উদ্ধার করে লালমনিরহাট রেল হাসপাতালে নিলে প্রাথমিক চিকিৎসা প্রদান করে চিকিৎসকরা। এতে দুইজন নারী যাত্রী মাথা ও হাতে প্রচণ্ড আঘাত পেয়ে গুরুতর হয়।

এ ঘটনায় লালমনিরহাট স্টেশনমাস্টার লোকো শেড বিভাগের চালক গৌর গবিন্দের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন।

লালমনিরহাট রেলস্টেশন মাস্টার নুরুন্নবী ইসলাম বলেন,ইঞ্জিন পরিবর্তন করে আর একটি ইঞ্জিন ওই বগিতে লাগানোর সময় জোরে ধাক্কা লাগায় এতে ট্রেনের বগিতে থাকা কয়েকজন যাত্রী আহত হন। পরে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ঘটনায় লোকো বিভাগের চালক গৌর গোবিন্দের বিরুদ্ধে লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

লালমনিরহাট রেলওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস হোসেন বলেন, ইঞ্জিন লাগাতে গিয়ে বগিতে সজোরে ধাক্কার লাগার পর কয়েকজন যাত্রী আহত হয়েছেন। পরে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ব্যাপারে লালমনিরহাট রেলওয়ের বিভাগীয় ম্যানেজার আব্দুস সালামকে একাধিকবার ফোন করলেও তিনি ফোনটি রিসিভ করেননি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT