শনিবার, ২৭ Jul ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন

লালমনিরহাটে পুলিশের ধাওয়া খেয়ে নদীতে ঝাপ তিস্তা ব্রীজের নিচ থেকে লাশ উদ্ধার

লালমনিরহাটে পুলিশের ধাওয়া খেয়ে নদীতে ঝাপ তিস্তা ব্রীজের নিচ থেকে লাশ উদ্ধার

লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাট সদর উপজেলা পুলিশের ধাওয়া খেয়ে নিখোঁজ হওয়ার  দুই দিন পর তিস্তা নদী থেকে হামীম উদ্দিন (২০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (০৬ সেপ্টেম্বর) দুপুরে লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নে তিস্তা রেল ব্রীজের নিচ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত যুবক ওই গোকুন্ডা ইউনিয়নের মিয়াপাড়া এলাকার নবিজ কাসাইয়ের ছেলে।

এর আগে বুধবার দুপুরে স্থানীয়রা তিস্তা নদীতে মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পরে হামীমের পরিবার মরদেহ শনাক্ত করে। পুলিশ মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এর আগে সোমবার রাত ১১টায় তিস্তা নদীর রেল ব্রিজের পশ্চিম পাশে একটি নৌকায় দশ থেকে বারো জনের একটি দল জুয়া খেলছিলো। খবর পেয়ে সদর থানা পুলিশের এস আই আশরাফুল সঙ্গীয় ফোর্স নিয়ে ধাওয়া দিয়ে দু’জন জুয়ারুকে ঘটনা স্থল থেকে আটক করে। এসময় অন্যরা পালিয়ে গেলেও হামীম (২০) নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হয়।

এদিকে পুলিশের হাতে আটক জুয়ারু মোজাদ ও জাকির পরদিন মঙ্গলবার আদালত থেকে জামিন নিয়ে কারাগার থেকে বেরিয়ে আসে।

নিহত হামীমের বড় ভাই সামীম বলেন, রাতে জুয়ারু মোজাদ ও জাকির আমার ছোট ভাই হামীমকে বাড়ী থেকে ডেকে নিয়ে যায়। পড়ে শুনতে পাই তারা তিস্তা নদীতে জুয়া খেলা অবস্থায় পুলিশেরদ ধাওয়া করে দু’জনকে আটক করে। এসময় ভয়ে আমার ভাই নৌকা থেকে নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হয়।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) ওমর ফারুক বলেন, গত দুই দিন থেকে নিখোঁজ ছিলেন যুবক হামীম উদ্দিন। তিস্তা নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। সদর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT