শনিবার, ২৭ Jul ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন

লালমনিরহাটে পানিতে ডুবে ও সড়ক দুর্ঘটনা প্রাণ গেলো ৪ শিশুর

লালমনিরহাটে পানিতে ডুবে ও সড়ক দুর্ঘটনা প্রাণ গেলো ৪ শিশুর

রংপুর টাইমস:
লালমনিরহাটের পাটগ্রাম ও আদিতমারী উপজেলায় পৃথক ঘটনায় নদী ও পুকুরে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৫ জুলাই) দুপুরে এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- পাটগ্রাম উপজেলার মিসকাত (১০) ও নাহিদ আহম্মেদ রাকসা (১৪) এবং আদিতমারী উপজেলার ঝুমকি রানি (২)। মিসকাত পাটগ্রাম ইসলামী আদর্শ বিদ্যানিকেতনের পঞ্চম শ্রেণির ছাত্র ও নাহিদ একই প্রতিষ্ঠানের অষ্টম শ্রেণির ছাত্র।

স্থানীয়রা জানান, তিন বন্ধু মিলে পাটগ্রামের রাবার ড্যাম এলাকায় ধরলা নদীতে গোসলে নামে। এ সময় আদর নামে এক কিশোর উঠে আসতে পারলেও নাহিদ ও মিসকাত ডুবে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন, ওই দুই শিশুকে স্বাস্থ্য কমপ্লেক্সে আনার আগেই তাদের মৃত্যু হয়।

এ বিষয়ে পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ বলেন, পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

অপরদিকে লালমনিরহাটের আদিতমারীতে পুকুরে ডুবে ঝুমকী রানি নামে দুই বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৫ জুলাই) বেলা ১১টার দিকে উপজেলার মহিষখোঁচা বাজার সংলগ্ন বৈশ্যপাড়ায় এ ঘটনা ঘটে।

ঝুমকী রানি ওই এলাকার সুশীল চন্দ্র রায়ের মেয়ে।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

অপর দিকে লালমনিরহাটের হাতীবান্ধায় মোটরসাইকেল যোগে নানা বাড়ি যাওয়ার পথে ট্রাকের ধাক্কায় আকাশ (১৬) নামের ৮ম শ্রেণির এক স্কুলছাত্র নিহত হয়েছে।মঙ্গলবার (২৫ জুলাই) দুপুরে হাতীবান্ধা উপজেলার বড়খাতা একটেল টাওয়ার মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় নিহত আকাশের নানা উকিল মোস্তাজির (৭০) ও ছোট ভাই আরাফ (৫) গুরতর আহত হয়েছেন।
এরমধ্যে উকিল মোস্তাজিরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল এবং আরাফকে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
নিহত আকাশ উপজেলার বড়খাতা ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান মরহুম আমিনুল ইসলাম আমুর নাতি ও উজ্জল হোসেন ছেলে। নিহত আকাশ হাতীবান্ধা নর্থল্যান্ড  স্কুল এন্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্র।
এ বিষয়ে হাতীবান্ধা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুল হাকিম বিষযটি নিশ্চিত করে  বলেন, বড়খাতা বাজার থেকে বাইপাস সড়ক হয়ে সানিয়াজান যাওয়ার পথে একটি ট্রাকের সাথে ধাক্কা খেয়ে ছিটকে পড়ে এ দুর্ঘটনা ঘটে। এ সময় ট্রাকটিকে আটক করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT