সোমবার, ২৪ Jun ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন

লালমনিরহাটে নিয়োগ পরীক্ষায় ইলেকট্রনিক ডিভাইস ব্যাবহার,গ্রেফতার ২

লালমনিরহাটে নিয়োগ পরীক্ষায় ইলেকট্রনিক ডিভাইস ব্যাবহার,গ্রেফতার ২

জেলা প্রতিনিধি,লালমনিরহাট:

লালমনিরহাটে ইউনিয়ন পরিষদের ‘হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর’  পদে নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন করায় দুইপরীক্ষার্থীকে গ্রেফতার করেন পুলিশ।

শনিবার (২ ডিসেম্বর) দুপুরে লালমনিরহাট সরকারি কলেজ কেন্দ্রে হতে পরীক্ষা চলাকালীন তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তারা ইলেকট্রনিকস ডিভাইস ব্যবহার করে কারচুপী পরীক্ষা দিচ্ছিল।

গ্রেফতারকৃতরা হলেন, আদিতমারী উপজেলার পশ্চিম ভেলাবাড়ি গ্রামের সুশীল চন্দ্র রায়ের পুত্র ধর্মকান্ত রায় (৩৭) এবং একই উপজেলার দক্ষিণ গোবদা গ্রামের মোজাম্মেল হকের পুত্র মেহেদী হাসান (৩৭)।

জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, জেলার ৪৫টি ইউনিয়ন পরিষদে একজন করে ‘হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর’ পদে ৪৫ জনকে নিয়োগ প্রদানের উদ্দেশ্য গত ২০১৭ ও ২০২০ সালে দুই ধাপে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এসব পদের নিয়োগ পরীক্ষা শনিবার সকাল ১০টায় লালমনিরহাট সরকারি কলেজে নেওয়া শুরু করে কর্তৃপক্ষ। এ সময় পরীক্ষা কেন্দ্রে দায়িত্বরত পরিদর্শক সন্দেহ হলে পরীক্ষার্থী ধর্মকান্ত ও মেহেদীকে তল্লাশি করে। পরে বিশেষ কায়দায় কানের ভেতরে লুকিয়ে রাখা তাদের দু’জনের কাছ থেকে দুইটি ইলেক্ট্রনিক ডিভাইস উদ্ধার করা হয়। পরে তাদেরকে পুলিশে সোপর্দ করে নিয়োগ কমিটির সদস্যরা।

এ বিষয়ে লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) ওমর ফারুক বলেন, তাদের বিরুদ্ধে জেলা প্রশাসন থেকে মামলার প্রস্তুতি চলছে।  জিজ্ঞাসাবাদ শেষে জেল হাজতে পাঠানো হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT