মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন

লালমনিরহাটে দশম শ্রেণির শিক্ষার্থী ধর্ষণ মামলার আসামি কক্সবাজারে গ্রেফতার

লালমনিরহাটে দশম শ্রেণির শিক্ষার্থী ধর্ষণ মামলার আসামি কক্সবাজারে গ্রেফতার

জেলা প্রতিনিধি,লালমিনরহাট।

লালমনিরহাটের আদিতমারীতে ধর্ষণ মামলার এক আসামি ইসরাউল হক রানাকে (২৫) কক্সবাজার থেকে গ্রেফতার করেছে আদিতমারী থানা পুলিশ।

শনিবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে ধর্ষণ মামলার আসামীকে কক্সবাজার থেকে গ্রেফতার করে নিয়ে আসার বিষয়টি নিশ্চিত করেন আদিতমারী থানার ওসি মাহমুদ উন নবী বলেন, গ্রেফতারকৃত আসামীকে রোববার দুপুরে আদালতে প্রেরণ করা হবে।

এর আগে শুক্রবার (১ ফেব্রুয়ারি) রাতে কক্সবাজার জেলার পেকুয়া এলাকা থেকে সেখানকার থানা পুলিশের সহযোগিতায় তাকে গ্রেফতার করে আদিতমারী থানায় নিয়ে আসেন।

পুলিশ জানান,দশম শ্রেনির এক স্কুল ছাত্রীর দায়ের করা ধর্ষণ মামলার আসামি ইসরাউল হক রানাকে তথ্য প্রযুক্তির সহায়তায় কক্সবাজারের পেকুয়া থেকে গ্রেফতার করা হয়েছে। আসামিকে কক্সবাজার থেকে আদিতমারী থানায় নিয়ে আসা হয়েছে।

 

 

মামলা সূত্রে জানা গেছে, দশম শ্রেণির এক ছাত্রী বিদ্যালয়ে যাওয়ার সময় প্রতিদিনই তাকে বিরক্ত করত রানা। বিভিন্ন সময় প্রেমের প্রস্তাব দিতো। এক পর্যায়ে ওই ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভনে আত্মীয়ের বাড়িসহ বিভিন্ন স্থানে নিয়ে একাধিকবার ধর্ষণ করে রানা। এতে ওই স্কুল ছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে বিয়ের চাপ দেয়ায় বিয়েতে অস্বীকৃতি জানায় ধর্ষণকারী। পরে আত্নগোপনে চলে যায় রানা। এভাবে কালক্ষেপণ করলে গত ২১ জানুয়ারি লালমনিরহাটের একটি বেসরকারি হাসপাতালে ওই স্কুল ছাত্রী একটি পুত্র সন্তানের জন্ম দেয়। পরে ওই ছাত্রী বাদী হয়ে আদিতমারী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

 

আদিতমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদ উন নবীন বলেন, কক্সবাজারের পেকুয়া এলাকায় কাজল নামের এক খামারীর বাড়িতে ছদ্দবেশে গরুর খামারে কাজ করত। এমন খবরের সুত্র ধরে তথ্য প্রযুক্তি ব্যবহার করে ওসি তদন্ত রফিকুল ইসলাম এর নেতৃত্বে একদল পুলিশ সেখানকার পুলিশের সহায়তায় রানাকে গ্রেফতার করেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT