সোমবার, ১৫ Jul ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন

লালমনিরহাটে জিন তাড়ানো ভুয়া দুই কবিরাজ পুলিশের হাতে আটক

লালমনিরহাটে জিন তাড়ানো ভুয়া দুই কবিরাজ পুলিশের হাতে আটক

লালমনিরহাট প্রতিনিধি।।

লালমনিরহাটে জিন তাড়ানোর ও ভুয়া কবিরাজ সেজেঁ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে দুইজন প্রতারককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার( ১ জুন) বিকেল ৩টায় সদর উপজেলার ঢাকনাই এলাকা থেকে তাদের আটক করা হয়।

পুলিশের হাতে আটক জিনের বাদশা খ্যাত সদর উপজেলার  খুনিয়াগাছ কালমাটি আনন্দ বাজারে সামসুল হাকের ছেলে খায়রুজ্জামান (৩৫)। অপর জন একই এলাকার এরশাদ হোসেনের ছেলে এলমান হোসেন(৩২)।

পুলিশ জানায়,উপজেলা সদরের হারাটী গ্রামের সামিউল ইসলামের মেয়েকে জিন আচড় লেগেছে । মেয়ের কাজ থেকে জিনকে তাড়ানোর কথা বলে দুই প্রতারক কৌশলে প্রথমে ৫ লাখ টাকা হাতিয়ে নেয়। পরে আরও ৩ লাখ টাকা দাবি করলে ভুয়া কবিরাজ সন্দেহ হয় সামিউলের। পরে বিষয়টি নিয়ে লালমনিরহাট সদর থানায় জানালে পুলিশ দুই প্রতারককে আটক করে।

প্রতারণার শিকার সামিউল ইসলাম বলেন, তার মেয়ে অসুস্থ। অনেক চিকিৎসা করিয়েও সুস্থ না হওয়ায় কবিরাজি পরামর্শ নিয়েছেন তিনি। জ্বীনের আসর থেকে মেয়েকে সুস্থ করা কথা বলে বিভিন্ন সময় প্রায় পাঁচ লক্ষ টাকা নিয়েয়। এর পর কৌশলে আবারও তিন লক্ষ টাকা দাবি । মেয়ের অবস্থা পরিবর্তন না হওয়া এবং আশপাশের সচেতনদের পরামর্শে এবং বিভিন্ন ভাবে খোঁজ নিয়ে ভুয়া কবিরাজ বলে সন্দেহ হওয়ায় থানায় অভিযোগ করেন তিনি । পরে দুই প্রতারককে আটক করে পুলিশ।

  1. এ বিষয়ে লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ এরশাদুল আলম জাগো নিউজকে বলেন, আটকৃতরা প্রতারকরা কৌশলে বিভিন্ন মানুষের নিকট থেকে টাকা নেয়া। পরে তাদের বাড়ী থেকে প্রতারণা করার সরঞ্জামসহ জব্দ করা হয়। আটককৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT