সোমবার, ২০ মে ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন

লালমনিরহাটে জাতীয় পার্টির প্রার্থীর গলায় অস্ত্র ঠেকিয়ে হত্যার হুমকির অভিযোগ,থানায় জিডি

লালমনিরহাটে জাতীয় পার্টির প্রার্থীর গলায় অস্ত্র ঠেকিয়ে হত্যার হুমকির অভিযোগ,থানায় জিডি

লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাট-২ (আদিতমারী-কালীগঞ্জ) আসনে জাতীয় পার্টির (লাঙ্গল প্রতীক) প্রার্থী দেলোয়ার হোসেনের গলায় একদল মুখোশধারী  অস্ত্র ঠেকিয়ে হত্যার হুমকি দিয়েছে বলে অভিযোগ উঠেছে।

 

বৃহস্পতিবার (২৮ ডিসেস্বর) বিকেলে নিজের ও পরিবারের নিরাপত্তা চেয়ে আদিতমারী থানায় সাধারন ডায়েরি করেছেন প্রার্থী দেলোয়ার হোসেন।

এর আগে বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) ভোরে আদিতমারী উপজেলার ভাদাই পশ্চিম পাড়া কিসামত বড়াইবাড়ি গ্রামে তার নিজ বাড়ির সামনে এ ঘটনা ঘটেছে বলে তিনি জিডিতে উল্লেখ করেছেন।

 

জিডিতে দেলোয়ার হোসেন উল্লেখ করেন, বৃহস্পতিবার ভোরে ফজরের আজান হলে নামাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে পাশের মসজিদে যাচ্ছিলেন লাঙ্গলের প্রার্থী দেলোয়ার হোসেন। এ সময় পথের পাশে বাঁশঝাঁড়ে ওঁত পেতে থাকা কয়েকজন মুখোশধারী দুর্বৃত্ত তার পথ রোধ করে গলায় ধারালো অস্ত্র ধরে নির্বাচন করার কারণে অকথ্য ভাষায় গালমন্দ করেন। এ সময় নির্বাচন বর্জন না করলে তাকেসহ পুরো পরিবারকে হত্যার হুমকি দেয়। পরে জিবন বাঁচাতে তিনি প্রথম তাদের কথায় রাজি হন। নির্বাচন বর্জন করবেন বলে শপথ করলে তাকে ছেড়ে দিয়ে দ্রুত সড়ে যান দুর্বৃত্তরা।

পরে প্রার্থী দেলোয়ার হোসেনের আত্মচিৎকারে স্থানীয়রা ছুটে এলেও দুর্বৃত্তদের দেখতে বা চিনতে পারেননি কেউ। এ ঘটনার পর থেকে ওই গ্রামে আতংক বিরাজ করছে। একই সঙ্গে জাতীয় পার্টি লাঙ্গল প্রতীকের কর্মী সমর্থকদের মাঝেও আতংক বিরাজ করছে। এ ঘটনায় নিজের ও পরিবারের নিরাপত্তা চেয়ে আদিতমারী থানায় সাধারণ ডায়েরি করেন লাঙ্গলের প্রার্থী দেলোয়ার হোসেন।

জাতীয় পার্টির প্রার্থী দেলোয়ার হোসেন বলেন,পরিবার এবং আমার জীবনের নিরাপত্তা চেয়ে আজ আদিতমারী থানায় একটি জিডি করেছি।

এ বিষয়ে আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী বলেন, লাঙ্গল প্রার্থীর জিডির আবেদন করেছেন। ঘটনাটি তদন্ত করতে পুলিশ কাজ করছে।

প্রসঙ্গত :লালমনিরহাট-২ আসনে জাতীয় পার্টির প্রার্থী ছাড়াও  নৌকা প্রতীকে নির্বাচন করছেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ, আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকে রয়েছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল হক, ট্রাক প্রতীকে লড়ছেন স্বতন্ত্র প্রার্থী মমতাজ আলী এবং বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী দেলব্বর হোসেন ও এনপিপি’র শরিফুল ইসলাম।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT