বুধবার, ১৯ Jun ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন

লালমনিরহাটে খেলার মাঠে বাণিজ্য মেলা, বন্ধ চায় শিক্ষার্থীসহ ব্যবসায়ীরা

লালমনিরহাটে খেলার মাঠে বাণিজ্য মেলা, বন্ধ চায় শিক্ষার্থীসহ ব্যবসায়ীরা

জেলা প্রতিনিধি, লালমনিরহাট।

লালমনিরহাট কালেক্টরেট মাঠে বাণিজ্য মেলা বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন। এসময় মেলা বন্ধ না হলে শহরের দোকানপাট বন্ধের ঘোষনা দেন তারা।

 

সোমবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১১টায় লালমনিরহাটের বাট্টা মোড় চত্বরে ক্রোকারিজ ব্যবসায়ী সমিতি যৌথ আয়োজনে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এসময় তিনঘন্টার বেশি দোকান বন্ধ রাখেন।

 

মানববন্ধন ও পথসভায় বক্তারা লালমনিরহাট কালেক্টরেট মাঠে বাণিজ্য মেলা বন্ধের দাবী জানান। ব্যবসায়ীরা জানান, শুধু তারা মেলা বন্ধে মানববন্ধন করেনি। গত ২৯ আগস্ট দুপুর ১টায় লালমনিরহাটের মিশন মোড় গোল চত্বরে খেলোয়াড়দের আয়োজনে “খেলা ধূলায় বাড়ে বল, মাদক ছেড়ে মাঠে চল” এই শ্লোগান নিয়ে “যে মাঠে করি খেলা, সে মাঠে কিসের মেলা” এ দাবি রেখে লালমনিরহাট কালেক্টরেট মাঠ সব ধরনের মেলা থেকে নিষিদ্ধ করে দেওয়া ও মাঠটি দেখভাল করে খেলাধূলার জন্য উপযোগী করে দেওয়ার লক্ষ্যে সকল ক্রীড়া প্রেমীদের একজোটে- প্রতিবাদ ও মানববন্ধন অনুষ্ঠিত করেছেন বলেও তারা জানান।

 

অপরদিকে, গত ৯ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টায় লালমনিরহাটের গোশালা রোড বাট্টা মোড় চত্বরে লালমনিরহাট জেলার সাধারণ ব্যবসায়ীবৃন্দের আয়োজনে লালমনিরহাটের কালেক্টরেট মাঠে মেলা বন্ধের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

 

এছাড়াও গত ১৩ সেপ্টেম্বর দুপুরে লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি আয়োজিত কালেক্টরেট মাঠে লালমনিরহাট শিল্প ও বাণিজ্য মেলা বন্ধের দাবীতে সাধারণ ব্যবসায়ীরা লালমনিরহাট জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান করেছেন।

 

লালমনিরহাট সর্বস্তরের সাধারণ ব্যবসায়ীবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন তাসিন ইলেক্ট্রনিকের প্রোঃ হারুন অর রশীদ,  পৌর আওয়ামী যুবলীগের সভাপতি আলমগীর হোসেন, ইত্যাদি বিপনীর প্রোঃ জয়নাল হাজারী, শিশু মেলার প্রোঃ নুরজ্জামাল সামাদ, জেলা আওয়ামী যুবলীগের সদস্য বিপ্লব পাটোয়ারী, সম্মিলিত গোশালা রোড ব্যবসায়ী সমিতির সভাপতি মোকছেদুর রহমান প্রমুখ।

 

এ সময় লালমনিরহাট জেলার সাধারণ ব্যবসায়ীবৃন্দের মধ্যে বেলাল হোসেন শিপলু, লেলিন কাজী, সজল শেখ, সজীব হোসেন কয়েনসহ শতাধিক ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT