রবিবার, ১৪ Jul ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন

লালমনিরহাটে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো বিএনপি 

লালমনিরহাটে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো বিএনপি 

লালমনিরহাট প্রতিনিধি
 জিপিএ ৫ পাওয়া কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা দিয়েছে লালমনিরহাট জেলা বিএনপি।
শুক্রবার বিকালে জেলা পরিষদ অডিটোরিয়ামে জেলার ৫উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে এসএসসি’ ২০২৪ সালে জিপিএ ৫ পাওয়া মোট ১৯১জন কৃতি শিক্ষার্থীকে সম্মাননা ক্রেষ্ট ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
লালমনিরহাট জেলা বিএনপির আয়োজনে
 “আলোকিত লালমনিরহাট আমাদের অঙ্গীকার” প্রতিপাদ্যে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও লালমনিরহাট জেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু।
এসময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্য করে বলেন, ‘তোমরা ভবিষ্যৎ জাতি গঠনের কারিগর। দেশের সেবায় তোমাদের মেধাকে কাজে লাগাতে রাজনৈতিক চর্চা করতে হবে’।
তিনি আরও বলেন, ‘দেশে রাজনৈতিক সংকটের কারণে মেধাবীরা রাজনীতিতে আসতে চায় না। তাই দেশের রাজনৈতিক অঙ্গণ মেধা শূন্য হয়ে পড়ছে। অনেকে আছে অবসর জীবনে রাজনীতিতে এসে সংসদে জায়গা দখল করে। তারা সঠিক বয়সে রাজনৈতিক চর্চা না করে অচল অবস্থায় এসে রাজনৈতিক ব্যবস্থায় কৃত্রিম সংকট তৈরি করছে। তিনি মেধাবীদের রাজনীতিতে আসার আহবান জানান’।
সংবর্ধনা উপকমিটির আহবায়ক এ্যাড. জিন্নাত ফেরদৌস আরা রোজী-এঁর সভাপতিত্বে এবং লালমনিরহাট জেলা বিএনপির তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবুল বাশার সুমন-এঁর সঞ্চালনায় অনুষ্ঠানে  জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি লায়লা হাবিব, সহ-সভাপতি এ্যাড. রফিকুল ইসলাম রফিক, মোঃ রোকন উদ্দিন বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক একেএম মমিনুল হক, এ্যাড. নজরুল ইসলাম সরকার, এবিএম ফারুক সিদ্দিকী, মোঃ জাহিদ হোসেন মজনু, মোঃ ইকবাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ আফজাল হোসেন, মোঃ সাহেদুল হক পাটোয়ারী, মোঃ মজমুল হোসেন প্রামানিক প্রমুখ।
অনুষ্ঠানে  বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ অভিভাবক এবং সংবর্ধিত শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT