মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন

লালমনিরহাটে আন্তঃনগর ট্রেনে ভ্রমণকালে ৪ কেজি গাঁজা সহ দুই নারী আটক

লালমনিরহাটে আন্তঃনগর ট্রেনে ভ্রমণকালে ৪ কেজি গাঁজা সহ দুই নারী আটক

লালমনিরহাট প্রতিনিধি।।
লালমনিরহাট হতে ঢাকাগামী আন্তঃনগর লালমনি এক্সপ্রেস ট্রেনে ভ্রমণের সময় শরীরে বিশেষ কায়দায় লুকানো চার কেজি গাঁজাসহ দুইজন নারীকে গ্রেফতার করেছে লালমনিরহাট রেলওয়ে থানা পুলিশ।
সোমবার(১৫ জানুয়ারী) সকালে তাঁদের লালমনিরহাট রেলওয়ে স্টেশনের প্লাটফর্ম থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলার নাওডাঙা ইউনিয়নের গোরকমন্ডল উচাটারী এলাকার নজরুল ইসলামের স্ত্রী আসমা খাতুন বেগম (৪৪) এবং একই এলাকার মিনহাজুল ইসলামের স্ত্রী রুবিনা বেগম (৪০)।
পুলিশ জানায়, সকাল দশটার দিকে লালমনি এক্সপ্রেস ট্রেনটি স্টেশনের এক নম্বর প্লাটফর্মে এসে দাঁড়ালে ট্রেনে ওঠেন লালমনিরহাট রেলওয়ে থানার সাব ইন্সপেক্টর (এসআই) আবদুল্লাহ আল মোমেন সহ চারজন পুলিশের একটি দলকে দেখে ওই দুই নারী তড়িঘড়ি করে নেমে পড়ে। এতে সন্দেহ হলে তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। এ সময় তাদের দেহ তল্লাশি করে প্রত্যেকের শরীরে বিশেষ কায়দায় শাড়ির নিচে লুকানো ২ কেজি করে মোট ৪ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ।
লালমনিরহাট রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফেরদৌস আলী বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের হয়েছে। তাদেরকে ইতিমধ্যেই আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT