সোমবার, ১৫ Jul ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন

লালমনিরহাটে আওয়ামীলীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা

লালমনিরহাটে আওয়ামীলীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা

লালমনিরহাট প্রতিনিধি।।
বাংলাদেশ আওয়ামিলীগের কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে লালমনিরহাটে আওয়ামীলীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (১৯ জুলাই) বিকেলে লালমনিরহাট জেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে একটি শোভাযাত্রা বের হয়ে শহরের মুলমুল সড়ক প্রদক্ষিণ করে।পরে শহরের প্রাণকেন্দ্র মিশনমোড় চত্বরে এসে সমাবেশের মাধ্যমে সমাপ্ত হয়।
লালমনিরহাট জেলা আওয়ামীলীগের আয়োজিত এ শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা সফল করতে দুপুর থেকে জেলার সদর উপজেলা, আদিতমারী উপজেলা ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা মিছিল নিয়ে সমবেত হতে থাকেন জেলা দলীয় কার্যালয়ে। সেখানে উপস্থিত বক্তৃতা শেষে বিশাল একটি শোভাযাত্রা বের হয়ে শহর প্রদক্ষিণ করে মিশন মোড়ে গিয়ে সমাবেশ করে।
এতে সভাপতিত্ব করেন লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন(এমপি)।সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজীত রায় নন্দী। বক্তারা বিএনপির দেশব্যাপী করা নৈরাজ্য,দূর্নীতি, জ্বালাও পোড়াও এবং আওয়ামী নেতাকর্মীদের উপর করা নানা জুলুম, অবিচারের কথা উল্লেখ করে বলেন,বাংলার মানুষ বিএনপিকে সরকার হিসেবে আর কোনোদিন দেখতে চায় না। এ-সময় বর্তমান সরকারের করা নানা উন্নয়নের কথা তুলে ধরেন এবং পূণরায় শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠনের জন্য নৌকায় ভোট প্রত্যাশা করেন বক্তারা।
লালমনিরহাট জেলা আওয়ামীলীগ ও এর সকল সহযোগী অঙ্গ সংগঠনের বিভিন্ন স্তরের প্রায় ১০ হাজার নেতার অংশ নেওয়া এ শান্তি ও উন্নয়ন শোভাযাত্রায় অন্যান্যদের মধ্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডঃ মতিয়ার রহমান, কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক এমপি সফুরা বেগম রুমি, জেলা যুবলীগের সভাপতি মোড়ল হুমায়ুন কবির, লালমনিরহাট পৌরসভা মেয়র রেজাউল করিম স্বপন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাকিবুজ্জামান আহমেদ, সদর উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান সুজন, কবি ও সাহিত্যিক ফেরদৌসী বেগম বিউটি প্রমূখ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT