রবিবার, ১৪ Jul ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন

লালমনিরহাটের র‍্যাবের জালে মাদক কারবারি আটক

লালমনিরহাটের র‍্যাবের জালে মাদক কারবারি আটক

লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাট জেলার সদর থানাধীন পঞ্চগ্রাম ইউনিয়নের ওমাপতি হর নারায়ন গ্রাম হতে ২.৭কেজি গাঁজাসহ একজন মাদক কারবারিকে আটক করে র‌্যাব-১৩, রংপুর টীম।

রোববার তাদের গ্রেপ্তার করেন র‍্যাব ১৩ রংপুর।

ওই মাদক কারবারি  বহুদিন যাবত লালমনিরহাট জেলাসহ বিভিন্ন অঞ্চলে মাদক বিক্রয় করে আসছিল। গোপন সূত্রের ভিত্তিতে তার উপর সার্বক্ষণিক নজরদারি এর মাধ্যমে র‌্যাব-১৩, রংপুর এর চৌকস আভিযানিক দল ওই মাদক কারবারিকে সনাক্ত করতে সক্ষম হয় এবং কারবারি  শাজাহান মিয়া (২৩), পিতা-আব্বাস আলী, সাং-আফজাল নগর, থানা-লালমনিরহাট সদর, জেলা-লালমনিরহাট’কে আটক করে।

 

 

ধৃত মাদককারবারীকে লালমনিরহাট সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ব্যক্তি স্বীকার  করে যে, দীর্ঘদিন যাবৎ সে লালমনিরহাট জেলাসহ পাশের জেলাগুলোতে  মাদক বিক্রি  করে আসছে।

 

 

র‌্যাব-১৩, রংপুরের উপপরিচালক স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ জানান,র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

 

র‌্যাব নিয়মিত অস্ত্রধারী সন্ত্রাসী, সঙ্গবদ্ধ অপরাধী, অপহরণকারী, ধর্ষণকারী, মাদক, ছিনতাইকারী, ডাকাতসহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠনের বিরুদ্ধে ব্যাপক অভিযান চালিয়ে আসছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT