শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন

রাজারহাট উপজেলা পরিষদ নির্বাচনে ১২প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

রাজারহাট উপজেলা পরিষদ নির্বাচনে ১২প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি।

রাজারহাট উপজেলা পরিষদ নির্বাচনে অনলাইনে মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন পর্যন্ত চেয়ারম্যান পদে ৪জন, ভাইস চেয়ারম্যান পদে ৪জশ এবং নারী ভাইস চেয়ারম্যান পদে ৪জন সহ মোট ১২জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।

 

 

দীর্ঘদিন ধরে উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদের সম্ভাব্য প্রার্থী হিসেবে দোয়া প্রার্থীর পোষ্টার, ব্যানার দিয়ে প্রচার-প্রচারণা চালিয়ে আসলেও জামায়াতে ইসলামির কোন নেতা-সমর্থক মনোনয়নপত্র দাখিল করেননি। বিএনপি থেকেও প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেননি কেউ।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, ২১ এপ্রিল বিকেল ৪টা পর্যন্ত অনলাইনে মনোনয়ন পত্র দাখিলের পূর্ব নির্ধারিত সময়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও রংপুর জেলা আওয়ামীলীগ নেতা জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পি, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুনুর মোহাম্মদ আক্তারজ্জামান, স্বতন্ত্র প্রার্থী অবসরপ্রাপ্ত জেলা রেজিষ্টার আবু-তালেব সরকার এবং এটিএম ফিরোজ মন্ডল মনোনয়ন জমা দিয়েছেন।

 

 

ভাইস চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আশিকুর মন্ডল সাবু, উপজেলা জাতীয় পার্টির সাবেক সদস্য সচিব ওয়াহেদ আলী সরকার, ইউনিয়ন যুবলীগ নেতা অজয় সরকার এবং নাজমুল হুদা নাজু মনোনয়নপত্র দাখিল করেছেন। এছাড়া নারী ভাইস চেয়ারম্যান পদে সাবেক নারী ভাইস চেয়ারম্যান কোরাইশি লায়লা ফেরদৌসি, স্বতন্ত্র প্রার্থী রতনা বেগম, ফারজানা আক্তার এবং মাধবি রানী মনোনয়নপত্র দাখিল করেছেন।

 

উপজেলা নির্বাচন কর্মকর্তা সুপ্ত করিম ৩পদে ১২জন প্রার্থীর মনোনয়ন দাখিলের তথ্য নিশ্চিত করে বলেন, ২৩ এপ্রিল বাছাই যাছাই,২৪থেকে২৬এপ্রিল
আপীল, আপীলনিষ্পত্তি২৭ থেকে২৯ এপ্রিল, ৩০এপ্রিল প্রত্যাহার এবং ২মে প্রতীক বরাদ্দের তারিখ নির্ধারিত বয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT