বুধবার, ১৯ Jun ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন

রাজারহাট উপজেলা ছাত্রলীগের কমিটি পেয়ে উচ্ছ্বসিত নেতাকর্মীরা

রাজারহাট উপজেলা ছাত্রলীগের কমিটি পেয়ে উচ্ছ্বসিত নেতাকর্মীরা

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি।

দেড় যুগ পর রাজারহাট উপজেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি পাওয়ায় নেতাকর্মীদের মাঝে উচ্ছাস দেখা গেছে । কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন নয়ন কমিটির বিষয়টি নিশ্চিত করেছেন ।

এরআগে গত ২জুলাই রংপুর শিল্পকলা একাডেমি হলরুমে কেন্দ্্রীয় ছাত্রলীগ নেতৃবৃন্দের উপস্থিতিতে এই কমিটি ঘোষণা করা হয়।

জানা যায়,২০০২সনের জুলাই মাসে বাংলাদেশ ছাত্রলীগ রাজারহাট উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়। ২০০৫সন পর্যন্ত এই কমিটির কার্যক্রম চলে। পরে ২০০৫সনে ৫১সদস্য বিশিষ্ঠ আহবায়ক কমিটি গঠিত হয়। দীর্ঘ ১০বছর পর্য়ন্ত এই কমিটির কার্যক্রম চলে। ২০১৫সনে নতুন করে আর একটি আহবায়ক কমিটি গঠিত হয় এবং ২০২২সনে এটি বিলুপ্ত করা হয়।

দীর্ঘ প্রতিক্ষার পর চলতি বছরের ২০মার্চ রাজারহাট সরকারি মীর ইসমাইল হোসেন কলেজে জেলা ও উপজেলা আওয়ামীলীগ এবং ছাত্রলীগ নেতৃবৃন্দের উপস্থিতিতে বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে জেলা ও উপজেলা আওয়ামীলীগ-ছাত্রলীগ নেতৃবৃন্দ এবং সাবেক ছাত্রনেতারা সম্মিলিত ভাবে উপজেলা ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক পদে প্রাথমিক ভাবে ৬জনকে মনোনীত করেন।

এ ধারাবাহিকতায় গত ২জুলাই রংপুর বিভাগীয় প্রতিনিধি সম্মেলনে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক ওয়ালী আসিফ ইনান এর উপস্থিতিতে জেলা ছাত্রলীগ সভাপতি রাজু আহমেদ এবং সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন নয়ন বাংলাদেশ ছাত্রলীগ রাজারহাট উপজেলা শাখার নতুন কমিটিতে সুমন কুমার রায়কে সভাপতি পদে এবং রিয়াজুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ঠ পূর্ণাঙ্গ কমিটির আংশিক নাম ঘোষণা করেন।

উপজেলা ছাত্রলীগের নতুন কমিটির সভাপতি সুমন রায় বলেন সত্যিই আমরা আনন্দিত,আমাদের প্রধান লক্ষ দ্রুত ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ে পূর্ণাঙ্গ কমিটি গঠণ করে ছাত্রলীগকে একটি শক্তিশালী ও গতিশীল সংগঠনে পরিনত করা।

নতুন কমিটির সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম বলেন,মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়ন-অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে রাজারহাট উপজেলা ছাত্রলীগকে গতিশীল ও শক্তিশালী সংগঠনে পরিনত করার ক্ষেত্রে সর্বাত্নক চেষ্টা করবো ।

কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন নয়ন বলেন,এই নতুন কমিটি অন্যান্য পদের প্রার্থীদের নামের তালিকা প্রেরণ করলে দ্রুত পূর্ণাঙ্গ কমিটির বাকী নাম ঘোষণা করা হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT