রবিবার, ১৪ Jul ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন

রাজারহাটে চোরাই গরু উদ্ধার

রাজারহাটে চোরাই গরু উদ্ধার

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি।

রাজারহাটে ২টি চোরাই গরু উদ্ধার করেছে পুলিশ। আন্ত:জেলা গরু চোর সিন্ডিকেটের সর্দার আতিকুল ইসলাম আতিক কসাইয়ের স্বীকারোক্তি অনুযায়ী অভিযান পরিচালনা করে এই গরু উদ্ধার করা হয়।

 

পুলিশ জানায়,গত ১৫ জুন রাজারহাট থানায় ৪টি গরু চুরির ঘটনায় ৪৫৭ ও ৩৮০ ধারায় (মামলা নম্বর -০৯,তারিখ-১৫/০৬/২০২৪ খ্রি:) একটি মামলা দায়ের হয়। এই মামলায় ৬ জুলাই রাতে রাজারহাট থানা পুলিশ কুড়িগ্রাম ও লালমনিরহাট জেলার সীমান্তবর্তী এলাকা ছিনাই ও ঘড়িয়াল এলাকায় অভিযান পরিচালনা করে আন্ত: জেলা গরু চোর সিন্ডিকেটের সর্দার আতিকুল ইসলাম আতিক কসাইকে গ্রেফতার করে।

 

 

পরে তার দেয়া তথ্য অনুযায়ী অভিযান পরিচালনা করে ঘড়িয়াল ডাঙ্গার কিসামত গোবদা গ্রাম থেকে ১টি গাভী ও ১টি ষাঢ় গরু উদ্ধার করেন।

 

 

 

কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম পিপিএম এর নির্দেশনায় ও কুড়িগ্রাম সার্কেলের অতিঃ পুলিশ সুপার একেএম ওহিদুন্নবীর তত্বাবধানে রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজার রহমান এর নেতৃত্বে এসআই ফারুক মিয়া,এস আই মিজানুর রহমান,এস আই আজমীর হোসেন,এস আই নিরঞ্জন রায়,এএসআই আল মামুন ও সঙ্গীয় ফোর্স এই অভিযান পরিচালনা করেন বলে জানা যায়। রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান বলেন,অদ্য ৬জুলাই গ্রেফতারকৃত আসামী আতিক কসাই গরু চুরির বিষয়ে কুড়িগ্রাম বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মুলক জবানবন্দি দিয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT