মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:১৭ অপরাহ্ন

রক্তাক্ত অবস্থায় বগুড়ার নিখোঁজ ব্যবসায়ী রাজারহাট থেকে উদ্ধার

রক্তাক্ত অবস্থায় বগুড়ার নিখোঁজ ব্যবসায়ী রাজারহাট থেকে উদ্ধার

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি।।

বগুড়ায় অপহৃত এক ব্যবসায়ীকে তিনদিন পর বুধবার মধ্যরাতে রাজারহাট বাজারের ফুলখাঁর চাকলা রোডে ছুরিকাঘাতে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

ভুক্তভোগী ব্যক্তি বগুড়ার হেলাল মার্কেটের বেলাল পেপার হাউজের স্বত্বাধিকারী এবং তার নাম শামসুল হক বেলাল (৬২)।

রাতেই তাকে রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর রংপুর সরকারি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে,একটি দুষ্কৃতকারী চাঁদাবাজ চক্র ওই ব্যবসায়িকে অপহরণ করে মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে আসে । দাবীকৃত চাঁদার টাকা না পেয়ে তাকে হত্যার চেষ্টা করে ব্যর্থ হয়ে ছুরিকাঘাতে মারাত্মক আহত করে ফেলে রেখে যায়।

এবিষয়ে বগুড়া সদর থানার উপপরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম বলেন,গত ১৪মে উক্ত ব্যক্তি নিখোঁজ হওয়ার ঘটনায় ভিকটিমের শ্যালক গোলাম নবী খাঁন বগুড়া সদর থানায় একটি জিডি করেন। এরপর তার অনুসন্ধানে পুলিশ কাজ শুরু করে। ১৬মে রাজারহাট বাজারের এক ব্যবসায়ির মোবাইল নম্বর থেকে উক্ত ব্যক্তির কথোপকথনের সূত্র ধরে রাজারহাট থানা পুলিশও তার অনুসন্ধানের চেষ্টা চালায় ।

পরে বুধবার দিবাগত রাতে তাকে রাজারহাট বাজারে রক্তাক্ত অবস্থায় পাওয়া গেছে বলে জানতে পারি। ভুক্তভোগীকে জিজ্ঞাসাবাদের পর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

রাজারহাট থানার উপপরিদর্শক (এসআই) অনিল চন্দ্র বলেন,বগুড়া থানার দেয়া তথ্যানুসারে উক্ত ব্যক্তির অবস্থান জানার চেষ্টা করেছিলাম।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT