সোমবার, ২৪ Jun ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন

রংপুর মেডিকেলের দক্ষিণ প্রবেশদ্বার গেট ৪০ বছর পর খুলে দিল

রংপুর মেডিকেলের দক্ষিণ প্রবেশদ্বার গেট ৪০ বছর পর খুলে দিল

আল মামুন, রংপুরঃ 

রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের দক্ষিণ দিকের প্রবেশ গেট দীর্ঘ ৪০ বছর পর রোগী ও সাধারণ জনগণের সুবিধার্থে রংপুর মহানগর আওয়ামী লীগের আহ্বায়ক ডাক্তার মোঃ দেলোয়ার হোসেনের নেতৃত্বে খুলে দেওয়া হয়েছে।

এ সময় রংপুর মহানগর আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ এবং ডাক্তারবৃন্দ উপস্থিত ছিলেন।
রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের দক্ষিণ দিকের প্রবেশ গেট খুলে দেওয়ায় সুবিধা পেতে শুরু করেছে রংপুর মেডিকেলে চিকিৎসা নিতে আসা রোগী ও তাদের স্বজনরা।

কুড়িগ্রাম জেলা থেকে চিকিৎসা নিতে আসা রোগী সবুজ মিয়া বলেন,এই গেট খুলে দেওয়ার
ফলে আমি খুব সহজে রংপুর নগরীর ধাপ এলাকায় ঔষধ নিতে ফার্মেসীতে যেতে পারছি।

লালমনিরহাট জেলা থেকে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগী মোছাঃ নার্গিস বেগম বলেন,অল্প সময়ে এখন ফার্মেসিতে গিয়ে ঔষধ আনা সম্ভব হচ্ছে।

রংপুর নগরীর ধাপ মেডিকেল মোড় এলাকার বাসিন্দা রফিকুল বলেন,এই দক্ষিণ দিকের প্রবেশ গেট খুলে দেওয়ায় রংপুর মেডিকেলে চিকিৎসা নিতে আসা রোগী ও তাদের স্বজনরা সহজেই রংপুর নগরীর ধাপ এলাকা দিয়ে রংপুর মেডিকেলে প্রবেশ করতে পারবে।
এই গেট খুলে দেওয়ায় জন্য রংপুর নগরীর ধাপ মেডিকেল মোড় এলাকার বাসিন্দারা
রংপুর মহানগর আওয়ামী লীগের আহ্বায়ক ডাক্তার মোঃ দেলোয়ার হোসেন এবং রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের পরিচালক ও রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ মহোদয়কে ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

 

উত্তম হাজিরহাট থেকে চিকিৎসা নিতে আসা মোঃ রাসেল মিয়া বলেন,এই গেট খুলে দেওয়ায়, খুব সহজেই হাসপাতাল থেকে বাহিরে বের হতে পাচ্ছি এবং প্রবেশ করতে পারছি। তাছাড়াও মহাসড়কে তীব্র যানজট হতে মুক্তি পাচ্ছি।

 

রংপুর শহর সহ বিভিন্ন জেলার রোগী খুব সহজেই হাসপাতালে প্রবেশ করতে পারছে। আগে প্রধান গেট দিয়ে প্রবেশ করতে হলে জেলখানার সামনে বাস স্ট্যান্ড থাকায় এবং প্রধান গেটের সামনে ইউটার্ন না থাকায় তীব্র যানজট অতিক্রম করে আরও ১০০ গজ সামনে থেকে ঘুরে আসতে হতো।

এখন আমরা দক্ষিণ দিকের গেট দিয়ে খুব সহজে রোগী নিয়ে প্রবেশ করতে পারছি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT