সোমবার, ২৪ Jun ২০২৪, ০৭:২৩ পূর্বাহ্ন

রংপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যার পর স্বামীর আত্মহত্যা

রংপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যার পর স্বামীর আত্মহত্যা

রংপুরের কাউনিয়ায় স্ত্রীকে কুপিয়ে হত্যার পর আত্মহত্যা করেছেন স্বামী। শনিবার (৫ আগস্ট) সকালে উপজেলার মীরবাগ ধর্মেশ্বর ড্রাইভারপাড়া থেকে স্বামী রবিন্দ্র চন্দ্র বর্মনের (৫৫) মরদেহ উদ্ধার করা হয়।

এদিকে শুক্রবার রাতে স্ত্রী শোভা রানী রায়কে (৪৫) কুপিয়ে জখম করেন রবিন্দ্র। পরে হাসপাতালে নিলে মারা যান তিনি। রবিন্দ্র ওই এলাকার দুর্গা চন্দ্র বর্মনের ছেলে।

স্থানীয়রা জানান, শুক্রবার রাতের খাওয়া শেষে ঘুমাতে যান স্বামী-স্ত্রী। রাত ১টার দিকে পারিবারিক বিষয় নিয়ে দুজনের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে রবিন্দ্র ঘরের কাঁথা বালিশ বাইরে বের করে আগুন ধরিয়ে দেন। পরে ঘরে ঢুকে হাতে থাকা দা দিয়ে শোভার মাথায় এলোপাথাড়ি কোপাতে থাকেন।

এ সময় রবিন্দ্রের ছোট ভাই চেতন রায় ও চাচাতো ভাই গোপাল এগিয়ে গেলে তাদেরও কুপিয়ে জখম করেন। এতে চেতনের কান কেটে যায় এবং গোপালের পিঠে ও হাতের আঙুলে চোট লাগে। অন্য স্বজনরা এগিয়ে এসে গুরুতর আহত অবস্থায় চেতন ও শোভাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। চিকিৎসাধীন অবস্থায় শোভা মারা যান। চেতন রায় হাসপাতালে চিকিৎসাধীন।

এদিকে বাড়ির লোকজন রবিন্দ্র চন্দ্র বর্মনের ভয়ে বাইরে অবস্থান করছিলেন। আর গোয়াল ঘরে ঢুকে সবার অগোচরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন রবিন্দ্র। খবর পেয়ে শনিবার সকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গোয়াল ঘরের বেড়া ভেঙে রবিন্দ্র চন্দ্র বর্মনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

রংপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (এ- সার্কেল) হোসাইন মুহাম্মদ রায়হান জাগো নিউজকে বলেন, স্ত্রীকে কুপিয়ে হত্যা করা হয়েছে এমন খবর পেয়ে শনিবার সকালে পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় স্বামী রবিন্দ্র চন্দ্র বর্মনের খোঁজ করতে থাকে পুলিশ। একপর্যায়ে গোয়াল ঘর থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, রবিন্দ্র মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে জানা গেছে। তবে কিছু সন্দেহের সৃষ্টি হওয়ায় রবিন্দ্র চন্দ্র বর্মনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

চেতন রায় হাসপাতালে চিকিৎসাধীন। গোপাল রায় প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে অবস্থান করছেন। পুলিশ সার্বিক বিষয় গুরুত্বের সঙ্গে তদন্ত করছে বলে জানিয়েছেন এ কর্মকর্তা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT