বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন

রংপুরে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে প্রচারণায় ব্যস্ত লিলি

রংপুরে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে প্রচারণায় ব্যস্ত লিলি

দিপক রায়, নিজস্ব প্রতিবেদক :

আগামী ২রা আগস্ট বাংলাদেশ আওয়ামীলীগ আয়োজিত রংপুরের বিভাগীয় সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

বিভাগীয় এ সমাবেশকে সামনে রেখে সমাবেশ সফল করতে ব্যস্ত আওয়ামীলীগের কেন্দ্রীয় থেকে শুরু করতে তৃণমূল পর্যায়ের নেতা ও কর্মীরা। তারই ধারাবাহিকতায় আওয়ামীলীগ সরকারের টানা ১৫ বছরের উন্নয়ন ও রংপুরের সমাবেশে সাধারণ মানুষের যোগদান করতে প্রচারণা চালাচ্ছেন রংপুর জেলা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ – সভাপতি সুমনা আক্তার লিলি।

রংপুর – ২ (তারাগঞ্জ ও বদরগঞ্জ) উপজেলার বিভিন্ন গ্রামে গত কয়েকদিন ধরে তাকে দেখা গেছে প্রচারণা চালাতে। দুই উপজেলার সাধারণ মানুষের সাথে কথা বলে জানা গেছে রংপুর – ২ আসনের সাধারণ মানুষের কাছে লিলির জনপ্রিয়তা বর্তমানে তুঙ্গে।

দুই উপজেলার সাধারণ মানুষের মধ্যে এক দুই তৃতীয়াংশ মানুষ তাকে এমপি হিসেবেও দেখতে চায় বলে জানা যাচ্ছে।
এবিষয়ে সুমনা আক্তার লিলি বলেন, আমি প্রধানমন্ত্রীর উন্নয়নের প্রচার চালাচ্ছি। গত ১৫ বছরে আওয়ামীলীগ সরকার যা যা উন্নয়ন করেছে সেগুলো সাধারণ মানুষকে জানাচ্ছি।

 

আওয়ামীলীগ সরকারই একমাত্র বাংলাদেশের উন্নয়ন করতে পারে তারই প্রচারণা করছি।

 

প্রধানমন্ত্রী যদি আমাকে এই আসনে নির্বাচন করার মনোনয়ন দেয় তবে এই আসনের সংসদ সদস্য পদে নির্বাচনে অংশ নিবো। অথবা প্রধানমন্ত্রী এই আসনে যাকেই মনোনয়ন দিবে তার জন্যই ভোট চাইবো।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT