সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন

রংপুরে পারিবারিক বৈঠকে যুবলীগকর্মীকে কুপিয়ে হত্যা

রংপুরে পারিবারিক বৈঠকে যুবলীগকর্মীকে কুপিয়ে হত্যা

রংপুরে জমিজমা সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে পারিবারিক বৈঠকে রেজাউল করিম (২৮) নামের এক যুবলীগকর্মীকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে চাচাতো ভাইয়ের বিরুদ্ধে।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে রংপুর সদর উপজেলার চন্দনপাট ইউনিয়নের লাহিড়ীরহাট এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত রেজাউল করিম চন্দনপাট ইউনিয়ন ছাত্রলীগের সাবেক নেতা ও বর্তমান রংপুর সদর উপজেলা যুবলীগের কর্মী। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, পারিবারিক জমি সংক্রান্ত বিষয় নিয়ে শুক্রবার বিকেলে নিজ বাড়ি লাহিড়ীরহাটে আলোচনায় বসেন রেজাউলসহ তার চাচাতো ভাই রাব্বী এবং অন্যরা। এসময় রেজাউলের সঙ্গে রাব্বীর বাবার বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে রাব্বী রাম দা দিয়ে সজোরে রেজাউলের মাথায় কোপ দেন। পরে পরিবারের লোকজন আশঙ্কাজনক অবস্থায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭টার দিকে তার মৃত্যু হয়।

এ বিষয়ে চন্দনপাট ইউনিয়নের চেয়ারম্যান আমিনুর রহমান বলেন, ঘটনাটি শুনেছি। পারিবারিক জমি নিয়ে বিরোধের জেরে হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

রংপুর জেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক কামরুজ্জামান শাহীন বলেন, রেজাউল করিম যুবলীগের একজন পরীক্ষিত ও নিবেদিত কর্মী ছিলেন। তার মৃত্যুতে আমরা একজন নিবেদিত কর্মী হারালাম।

বিষয়টি নিশ্চিত করে সদর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুশান্ত সরকার বলেন, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। তদন্তের স্বার্থে তার নাম পরিচয় জানানো যাচ্ছে না। বাকিদের গ্রেফতারে অভিযান চলছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT