শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন

রংপুরে ডিবি পরিচয়ে অপহরণ মামলায় পুলিশ কনস্টেবল কারাগারে

রংপুরে ডিবি পরিচয়ে অপহরণ মামলায় পুলিশ কনস্টেবল কারাগারে

রংপুরের গঙ্গাচড়ায় গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে হাতকড়া পরিয়ে এক যুবককে বাড়ি থেকে তুলে নিয়ে মুক্তিপণ দাবির ঘটনায় মাসুদ রানা (২৪) নামের এক পুলিশ কনস্টেবলকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৭ এপ্রিল) রাতে পঞ্চগড় থেকে তাকে গ্রেফতার করা হয়।

কনস্টেবল মাসুদ রানা রংপুর রেঞ্জ রিজার্ভ ফোর্স থেকে প্রেষণে পঞ্চগড় পুলিশ লাইনসে কর্মরত। তিনি গঙ্গাচড়া উপজেলার আলমবিদিতর ইউনিয়নের পশ্চিম মনিরাম এলাকার আব্দুল ওয়াহেদ মিয়ার ছেলে।

জিজ্ঞাসাবাদ শেষে মঙ্গলবার (১৮ এপ্রিল) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বুধবার (১৯ এপ্রিল) বিকেলে গঙ্গাচড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল হোসেন এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাসুদ রানা ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে এবং অনেক চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন। তদন্তের স্বার্থে সেসব তথ্য প্রকাশ করা সম্ভব হচ্ছে না। মামলার অন্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

পুলিশ জানায়, গত ৯ এপ্রিল দিনগত রাত ১টায় গঙ্গাচড়া উপজেলার আলমবিদিতর ইউনিয়নের চওড়াপাড়া গ্রামের নুর ইসলামের বাড়িতে ঢোকেন অজ্ঞাতপরিচয় সাতজন যুবক। তারা নিজেদের ডিবি পুলিশ পরিচয়ে নুর ইসলামের ছেলে সোনা মিয়াকে মারপিট করে বাড়ি থেকে নিয়ে যান। পরে সোনা মিয়ার প্রতিবেশী সুরুজ মিয়ার মাধ্যমে অপহরণকারীরা পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন।

খবর পেয়ে রাতেই পার্শ্ববর্তী নোহালী ইউনিয়নের একটি চাতাল থেকে সোনা মিয়াকে উদ্ধার করে হাসপাতাল ভর্তি করেন পরিবারের সদস্যরা। এ ঘটনায় ১০ এপ্রিল অপহরণকারীদের বিরুদ্ধে গঙ্গাচড়া থানায় অভিযোগ করেন সোনা মিয়ার বাবা নুর ইসলাম।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT