বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন

রংপুরে ওবায়দুল কাদের দলের গায়ে হাত দিতে এলে ছেড়ে দেওয়া হবে না

রংপুরে ওবায়দুল কাদের দলের গায়ে হাত দিতে এলে ছেড়ে দেওয়া হবে না

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ রাজনৈতিক দল, জনগণের ম্যান্ডেট নিয়ে আসা দল। অস্ত্রের মুখে আসেনি। আগুন সন্ত্রাস করে আসেনি। প্রশাসন আছে, সেখানে আমরা হস্তক্ষেপ করবো না। তবে দলের গায়ে হাত দিতে এলে ছেড়ে দেওয়া হবে না।

মঙ্গলবার (১ আগস্ট) দুপুরে রংপুরে প্রধানমন্ত্রীর সমাবেশের সার্বিক প্রস্তুতি দেখতে মাঠ পরিদর্শনে গিয়ে সাংবাদিকের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, বিএনপি এত বিক্ষোভ সমাবেশ করছে, কিন্তু তাতে জনগণ নেই। বিএনপির নেতাকর্মীরা ক্ষুধিত ছিলেন, তাদের চাঙা করতে সমাবেশ করা হচ্ছে।

দ্বাদশ সংসদ নির্বাচন সুষ্ঠু হলে ৭০ শতাংশ মানুষ নৌকায় ভোট দেবে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার আমলে দেশে যত উন্নয়ন হয়েছে, যত বিষোদগার ও প্রোপাগান্ডা করা হোক না কেন শান্তিপূর্ণ নির্বাচন হলে ৭০ শতাংশ মানুষ নৌকায় ভোট দেবে।

সেতুমন্ত্রী বলেন, এরশাদের ঘাঁটি বলে পরিচিত বলতে চাই না রংপুরকে। স্থানীয় সরকার আর জাতীয় নির্বাচনের ফল এক নয়। মানুষ আওয়ামী লীগকে ভোট দেবে, তারা ভোট দেওয়ার জন্য উদগ্রীব হয়ে আছে। আর এই উত্তরবঙ্গ থেকেই শুরু হবে নির্বাচনী ক্যাম্পেইন।

সড়কপথের উন্নয়নের কথা উল্লেখ করে কাদের বলেন, এখানে আঞ্চলিক উন্নয়নের পরিকল্পনা আছে। ব্যবসা-বাণিজ্যের বিষয়ে সুদূরপ্রসারী চিন্তা-ভাবনা আছে সরকারের।

রংপুরের মঙ্গাকে প্রধানমন্ত্রী জাদুঘরে পাঠিয়েছেন জানিয়ে ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী জনগণকে বলেছেন ভয় না পেতে। উন্নয়নেরই জয় হবে। জয় বাংলার বাংলাদেশকে কোনো অপশক্তির হাতে আমরা তুলে দেবো না।

প্রায় সাড়ে চার বছর পর বুধবার (২ আগস্ট) রংপুর সফরে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সরকারপ্রধানের এ সফর ঘিরে পুরো রংপুরে উৎসবের আমেজ বিরাজ করছে। আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের স্থানীয় নেতাকর্মীরা ছাড়াও সাধারণ মানুষের মধ্যেও ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা দিয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT