সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন

রংপুরে একদিনে ৫ মরদেহ উদ্ধার

রংপুরে একদিনে ৫ মরদেহ উদ্ধার

রংপুর টাইমস :

রংপুরের বদরগঞ্জ, পীরগাছা ও কাউনিয়া থেকে পৃথক ঘটনায় পাঁচজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এরমধ্যে দুইজন আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে নিশ্চিত করা হয়েছে।

জানা গেছে, বুধবার (২৩ আগস্ট) সকালে বদরগঞ্জ উপজেলার কালুপাড়া ইউনিয়নের বৈরামপুর খুনিয়াপাড়া থেকে মশকুর রহমান (১৫) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করে পুলিশ। পরিবারের দাবি, ওই কিশোর দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছিল।

একই দিন ওই উপজেলার দামোদরপুর ইউনিয়নের মোস্তফাপুর গ্রামে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন শাহিনুর বেগম (৪৮) নামের এক গৃহবধূ। বুধবার সকালে নিজ বাড়ির গোয়ালঘর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

অপরদিকে উপজেলার রামনাথপুর ইউনিয়নের সরদারপাড়ায় নূরজাহান (৩৫) নামের আরেক এক গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ।

মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বদরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম জানান, পৃথক তিনটি ঘটনায় এক কিশোরসহ তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে একজনের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি দুইজনের মরদেহ ময়নাতদন্তের জন্য প্রক্রিয়াধীন রয়েছে।

এদিকে পীরগাছা উপজেলার কল্যাণী ইউনিয়নের তালুকউপাশু গ্রামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই যুবকের নাম আশিক মিয়া (১৮)। বাবা নছিমুদ্দিনের মৃত্যুর সংবাদ শুনে তিনি ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে দাবি করেছে তার পরিবার।

এছাড়া কাউনিয়া উপজেলায় সুমাইয়া আকতার সোমা (১৭) নামের এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২২ আগস্ট) সন্ধ্যায় উপজেলার হারাগাছ পৌর এলাকার প্রামানিকপাড়া ভেল্লুটারী গ্রামে নিজ ঘর থেকে ওই কিশোরীর মরদেহ উদ্ধার করা হয়।

সুমাইয়া আকতার সোমা ওই গ্রামের টুটুল মিয়ার মেয়ে এবং ধুমেরকুটি হায়দারীয়া মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT