রবিবার, ২৩ Jun ২০২৪, ১২:০৮ অপরাহ্ন

রংপুরে ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে হত্য

রংপুরে ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে হত্য

রংপুর টাইমস :

রংপুরের মিঠাপুকুর উপজেলার পায়রাবন্দ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহবুবার রহমানকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় হারুন (৫০) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

রোববার (৫ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার পায়রাবন্দ বাজারে এ হত্যাকাণ্ড ঘটে। জানা গেছে, ইউপি চেয়ারম্যান মাহবুবার রহমান রংপুর জেলা ছাত্রশিবিরের সাবেক সভাপতি ও বর্তমানে মিঠাপুকুর উপজেলা জামায়াতের সহকারী সেক্রেটারির দায়িত্বে ছিলেন।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, পায়রাবন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবার রহমানের বাড়ি ওই ইউনিয়নের জাফরপুর গ্রামে। তবে তিনি পায়রাবন্দেই পরিবার নিয়ে বসবাস করতেন। পায়রাবন্দ বাজারে তার একটি ওষুধের দোকান আছে।

রোববার রাত সাড়ে ৯টার দিকে দোকান বন্ধ করে বাসায় যাওয়ার পথে হারুন নামে এক ব্যক্তি তার ওপর অতর্কিত হামলা করে। এসময় হাতে থাকা দা দিয়ে মাথা ও ঘাড়ে কুপিয়ে গুরুতর জখম করেন।

বিজ্ঞাপন

আরও পড়ুন: দুই বন্ধুকে কুপিয়ে হত্যা, প্রধান আসামি রিমান্ডে

পরে এলাকাবাসী চেয়ারম্যানকে উদ্ধার করে প্রথমে মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

এদিকে ইউপি চেয়ারম্যান মাহবুবার রহমান নিহত হওয়ার খবর ছড়িয়ে পড়লে পায়রাবন্দ বাজারসহ এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। এলাকাবাসী ঘাতক হারুনকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

এ ব্যাপারে মিঠাপুকুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান বলেন, হারুনকে আটক করা হয়েছে। তাকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আইনশৃঙ্খলার অবনতি যেন না ঘটে সেজন্য পায়রাবন্দ এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT