সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন

যুদ্ধবিধ্বস্ত গাজায় সাহায্যের হাত বাড়িয়ে দিলেন আতিফ আসলাম

যুদ্ধবিধ্বস্ত গাজায় সাহায্যের হাত বাড়িয়ে দিলেন আতিফ আসলাম

ইসরায়েলি সামরিক বাহিনীর হামলায় ফিলিস্তিনের গাজায় ক্ষতিগ্রস্থ মানুষদের পাশে দাড়াতে সাহায্যর হাত বাড়িয়ে দিয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী আতিফ আসলাম। যুদ্ধবিধ্বস্ত গাজার মানুষদের চিকিৎসা ও খাবারের জন্য দেড় কোটি রুপি অনুদান পাঠিয়েছেন তিনি।

রোববার (২২ অক্টোবর) পাকিস্তানি সংবাদমাধ্যম এক্সপ্রেস ট্রিবিউনের এক প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম এক্স-এ (সাবেক টুইটার) একটি পোস্ট শেয়ার করে গাজায় নির্যাতিত মানুষের জন্য অর্থ তহবিল গঠনে সহায়তার আহ্বান জানায় আল-খিদমত নামের একটি ফাউন্ডেশন। তাদের ডাকে সাড়া দিয়ে এই অনুদান দেন আতিফ আসলাম। ফিলিস্তিনিদের কঠিন অবস্থায় পাশে দাঁড়ানোয় এই গায়ককে ধন্যবাদ জানিয়েছে সংগঠনটি।

এক পোস্টে তারা লিখেছেন, ‘এই কঠিন সময়ে গাজা, ফিলিস্তিনিদের প্রয়োজনীয় চিকিৎসা ও খাদ্য সহায়তার জন্য দেড় কোটি রুপি অনুদান পাঠিয়েছেন আতিফ আসলাম। তার এমন উদার অবদানের জন্য আমরা গভীর কৃতজ্ঞ।

এছাড়াও এক বিবৃতিতে ফাউন্ডেশনটি জানায়, মানবতার সেবায় নিবেদিতপ্রাণ গায়ক আতিফ আসলাম কঠিন সময়ে মানুষের সেবায় এগিয়ে আসেন। এটিই প্রথম নয়, তিনি বরাবরের মতো এবারও সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন।

এদিকে জনকল্যাণমূলক সংস্থা আল খিদমতের এই উদ্যোগ নেটিজেনদের কাছেও দারুণ প্রশংসিত হয়েছে। সকলেই বিভিন্নভাবে গাজার মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছেন।

এর আগে আতিফ আসলাম তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিপীড়িত ফিলিস্তিনিদের পক্ষে একটি দোয়া শেয়ার করেছিলেন। এরপরই গাজার মানুষের সহযোগীতায় হাত বাড়িয়ে দিলেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT