রবিবার, ১৪ Jul ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন

যতই ষড়যন্ত্র হোক নির্বাচন যথা সময়ে সংবিধান অনুযায়ী হবে-সমাজকল্যাণমন্ত্রী

যতই ষড়যন্ত্র হোক নির্বাচন যথা সময়ে সংবিধান অনুযায়ী হবে-সমাজকল্যাণমন্ত্রী

 

লালমনিরহাট প্রতিনিধি।।
সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহম্মেদ এমপি বলেছেন বিএনপি মিথ্যাচার করে আসন্ন সংসদ নির্বাচনকে ভন্ডুল করার ষড়যন্ত্র করছে। যতই ষড়যন্ত্র হোক আগামী সংসদ নির্বাচন যথা সময়ে সংবিধান অনুযায়ী অনুষ্ঠিত হবে।

শুক্রবার (১৩ অক্টোবর)  দুপুরে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার চাকলারহাট কেন্দ্রীয় জামে মসজিদের ভবন উদ্বোধন অনুষ্ঠানের পূর্বে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন মন্ত্রী।

তিনি আরও বলেন,বিএনপি যদি আগুন সন্ত্রাসী করে তাহলে এ দেশের মুক্তিকামী মানুষ বসে থাকবে না।

সমাজকল্যাণ মন্ত্রী বলেন, দেশের উন্নয়নে আওয়ামী লীগ সরকার যে কাজ করেছে বিগত সরকারে থাকা কোনে দল তা করেনি। জিয়াউর রহমান কাপুরুষের মতো রাজাকার আলবদরও দের দিয়ে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধুকে হত্যা করেছে। ক্ষমতায় এসে জিয়াউর রহমান হাজার হাজার মুক্তিযোদ্ধাদের নির্বিচারে হত্যা করেছে। বঙ্গবন্ধুকে হত্যা করে এ দেশকে পাকিস্তান বানাতে চেয়েছিলো তারা।

মন্ত্রী বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ তরতর করে এগিয়ে যাচ্ছে। উন্নয়নের রোল মডেল হিসেবে বাংলাদেশকে বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাড় করিয়েছে। বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের কথা তুলে ধরে দেশের উন্নয়ন ধারাকে অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট প্রত্যাশা করে মন্ত্রী।

এ-সময় আওয়ামিলীগ নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান তিনি।

গোড়ল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু।

এ সময় কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জহির ইমাম,কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবির, উপজেলা যুবলীগ সভাপতি রেফাজ রাঙ্গাসহ স্থানীয় আওয়ামী,যুবলীগ ও ছাত্রলীগের কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT