মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন

মোশাররফের সঙ্গে লস অ্যাঞ্জেলেসের আনন্দমেলায় তারকার মেলা

মোশাররফের সঙ্গে লস অ্যাঞ্জেলেসের আনন্দমেলায় তারকার মেলা

আমেরিকার লস অ্যাঞ্জেলেসের বাংলাদেশিদের সবচেয়ে বড় আয়োজন হয় ‘আনন্দমেলা’। প্রতি বছর এই আয়োজনের মাধ্যমে কয়েক হাজার বাঙালিদের সমাবেশ ঘটে। প্রতিবারই এতে অংশ নিতে হাজির হন বাংলাদেশের একঝাঁক তারকাশিল্পী।

প্রবাসী আমেরিকানদের নেচে গেয়ে মাতিয়ে আসেন তারা। এবারও শুরু হচ্ছে এ আয়োজন। আগামী ১৭ ও ১৮ জুন দুই দিনব্যাপী অনুষ্ঠিত হবে এবারের ‘আনন্দমেলা’।

 

বাংলাদেশ থেকে এতে অংশ নিচ্ছেন মোশাররফ করিম, সাজু খাদেম, জিয়াউল হক পলাশ, কেয়া পায়েল, রোবেনা রেজা জুঁই, ফারিয়া শাহরীন, মন্দিরা ও গায়ক প্রতীক হাসান, স্বপ্নীল সজিবসহ একঝাঁক তারকাশিল্পী।

আনন্দমেলা আয়োজন কমিটির পক্ষে মুহাম্মদ আলী এই শিল্পীদের যাওয়ার বিষয়ে নিশ্চিত করেন। এরই মধ্যে অনেকেই যুক্তরাষ্ট্রে পৌঁছেছেন বলেও জানিছেন তিনি।

মুহাম্মদ আলী বলেন, মোশাররফ করিম ও সাজু খাদেমকে নিয়ে নতুন করে বলার কিছু নেই। তারা একই সঙ্গে আনন্দমেলায় পারফর্ম করবেন। প্রতি বছর অ্যাঞ্জেলেসের বাঙালিরা এই অনুষ্ঠানটির জন্য অপেক্ষা করেন। কারণ বিশাল পরিসরে এমন আয়োজন আর হয় না। এটা বাঙালির মিলনমেলায় পরিণত হয়। এবার তাদের উপস্থিতি নতুনমাত্রা পাবে বলেই আমি মনে করছি।

অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন নীল হুরে জাহান। অলাভজনক আয়োজন এই ‘আনন্দমেলা’। এর চেয়ারম্যান হিসেবে আছেন মোয়াজ্জেম হোসেন চৌধুরী। আয়োজক কর্তৃপক্ষ জানান, আর্থিক লাভের জন্য এটা করা হয় না।

মূলত বাংলাদেশিদের নিরেট আনন্দ দিতেই এই আয়োজন করা হয়। যাতে হাজার বাংলাদেশিরা উপস্থিত হয়ে দুইটা দিন নিজের মতো করে উপভোগ করেন। তাদের মধ্যে আত্মিক বন্ধনটা আরও সুদৃঢ় হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT