সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন

‘মেঘনা কন্যা’র টিজারে দুই নারীর সংগ্রামের কয়েক ঝলক!

‘মেঘনা কন্যা’র টিজারে দুই নারীর সংগ্রামের কয়েক ঝলক!

আসছে ঈদে মুক্তির অপেক্ষায় থাকা সিনেমার সারিতে নাম লেখালো ফুয়াদ চৌধুরী নির্মিত ‘মেঘনা কন্যা’। গত ৮ মার্চ নারী দিবসে অনলাইনে অবমুক্ত হয়েছে নারী পাচারকে কেন্দ্র করে নির্মিত সিনেমাটির টিজার।

এক মিনিট সাত সেকেন্ডের টিজারে ঘুরে ফিরে উঠে এসেছে দুজন আলাদা শ্রেণি ও জায়গার নারীর গল্পের আবহ। নিষিদ্ধপল্লীর অন্ধকার জগতের মানুষদের পাশাপাশি ‘মেঘনা কন্যা’র টিজারে আছে শহুরে নারীর অসহায়ত্বের গল্পের ইঙ্গিতও।

 

 

তবে নির্মাতা ফুয়াদ চৌধুরীর মতে, নারী পাচারের মতো একটি কঠিন বিষয়ের সঙ্গে গ্রামীণ পটভূমিতে বলা সিনেমাটির গল্পে রয়েছে দর্শকের জন্য পর্যাপ্ত বিনোদন।’ ঈদের উৎসবমুখর আবহে তাই ‘মেঘনা কন্যা’ দর্শকপ্রিয়তা পাওয়ার মতো সব উপাদান নিয়েই আসছে বড়পর্দায়। খুব শিগগিরই আসবে সিনেমাটির গান ও ট্রেলারও।

 

আনোয়ার আজাদ ফিল্ম‘স ও এস জে মোশনস পিকচার্স’ প্রযোজিত চলচ্চিত্রটির সহযোগিতায় আছে সুইজারল্যান্ড এবং টেলিভিশন পার্টনার দীপ্ত টিভি।

 

এতে বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন কাজী নওশাবা আহমেদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, সেমন্তি দাস সৌমি, সাজ্জাদ হোসেইনসহ অনেকে। সংগীতায়োজনে রয়েছেন চিরকুটখ্যাত সুমী। চলচ্চিত্রটির চিত্রনাট্য ও সংলাপ করেছেন ফাহমিদুর রহমান এবং আহমেদ খান হীরক।

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT