মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন

ভোট বর্জন-অসহযোগ আন্দোলনে জনমত তৈরিতে পীরগাছায় বিএনপি’র লিফলেট বিতরণ 

ভোট বর্জন-অসহযোগ আন্দোলনে জনমত তৈরিতে পীরগাছায় বিএনপি’র লিফলেট বিতরণ 

 

পীরগাছা (রংপুর) প্রতিনিধি:
বিএনপির ডাকে আগামী ৭ জানুয়ারির ভোট বর্জন এবং অসহযোগ আন্দোলনের পক্ষে জনমত তৈরির লক্ষ্যে রংপুরের পীরগাছায় উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা লিফলেট বিতরণ ও গণসংযোগ করেছে।

 

 

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দুপুরে উপজেলার চৌধুরাণী বাজারে রংপুর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক আলহাজ্ব আফছার আলীর নেতৃত্বে লিফলেট বিতরণ ও গণসংযোগ করা হয়।

লিফলেট বিতরণ ও গণসংযোগ শেষে এক সংক্ষিপ্ত পথসভায় রংপুর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক আলহাজ্ব আফছার আলী বলেন, আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নির্দেশ দিয়েছে এদেশে কোন অবৈধ ভোট হবেনা। আমরা এলাকার মানুষের কাছে যাবো, মানুষকে বোঝাবো। তারা যেন এই অবৈধ সরকারের পাতানো নির্বাচনে ভোট দিতে ভোটকেন্দ্রে না যায়।

গত বুধবার (২০ ডিসেম্বর) বিএনপির হাইকমান্ডের পক্ষ থেকে ‘একতরফা’ নির্বাচন বর্জন ও সরকারের বিরুদ্ধে অসহযোগ আন্দোলনের ডাক দেওয়া হয়। এ লক্ষ্যে দেশব্যাপী তিন দিনের গণসংযোগ এবং এক দিনের অবরোধ কর্মসূচি ঘোষণা করা হয়।

 

 

অসহযোগ আন্দোলনের পক্ষে জনমত তৈরিতে বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) থেকে গণসংযোগ ও লিফলেট বিতরণের এই কর্মসূচি শুরু হয়েছে, যা আগামী শনিবার পর্যন্ত চলবে। এ ছাড়া আগামী রোববার আবারও দেশব্যাপী সকাল-সন্ধ্যা অবরোধের কর্মসূচি পালিত হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT