মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন

ভোট না দিলে বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী  ভাতা বন্ধ!

ভোট না দিলে বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী  ভাতা বন্ধ!

কিশোরগঞ্জ(নীলফামারী) প্রতিনিধিঃ

আমার সেন্টারে এমপি আদেলকে প্রথম করতে না পারলে বিধবা ভাতা বয়স্কভাতা সব বন্ধ করে দিবে।এরসাথে উন্নয়ন মূলক যত কাজ আছে সব বন্ধ করে দিবে।

 

এমপি আদেলের পথসভায় কিশোরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব রশিদুল ইসলাম রশিদের এমন মন্তব্যের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

 

বুধবার( ৩ জানুয়ারি)রাতে নীলফামারীর কিশোরগঞ্জে জাতীয় পার্টির প্রার্থী আহসান আদেলুর রহমান আদেল ও বর্তমান সংসদ সদস্যের এক পথসভায় এসব মন্তব্য করেন তিনি৷

ভিডিও সূত্রে জানা যায় , কিশোরগঞ্জের সাবেক চেয়ারম্যান আনিছুল সৈয়দপুরের লোকের ভোট করতেছে। তারা সৈয়দপুরের প্রার্থীর কাছে টাকা পাবে আদেলের কাছে টাকা পাবে না। কারন আদেল টাকা পায়সা হিসাব করি খরচ করবে কারন ২৬ আসন বান্ধা আছে। এখন যদি নিজের মরন মানুষ নিজে ডাকে আনে। যদি ওরা এ ওয়ার্ডের জন্য সাইলেন্স না থাকে তাহলে গ্রেটেন বাবুর যা ক্ষমতা আছে দেখাবে, এমপি হওয়ার পর আমার যা ক্ষমতা আছে আমি দেখাব। যে যতটুকু করবে ততটুকু পাবে। সেখানে পথসভায় ভোটাররা সামনে বসে আছেন। অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কিশোরগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান হোসেন শহীদ
সোহরাওয়ার্দী গ্রেটেন বাবু এবিষয়ে বার্তা২৪ কে বলেন, এমন সুযোগ নাই এসব ভুয়া কথা।

এবিষয়ে কিশোরগঞ্জ সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম আশিক রেজার মুঠোফোনে একাধিকবার কল করলেও তিনি ফোন রিসিভ করেননি।

প্রসঙ্গত, আওয়ামী লীগ জাতীয় পার্টিকে ২৬ আসন ছেড়ে দেওয়ায় এ আসনের আওয়ামী লীগের প্রার্থী জাকির হোসেন বাবুল মনোনয়ন প্রত্যাহার করে নেয়। এরআগে আচরনবিধি লঙ্ঘন করে ভোটারদের প্রকাশ্য টাকা দিয়ে ভোট চেয়েছেন জাতীয় পার্টির প্রার্থী ও দলের ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান আদেল।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT