সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন

ভারতীয় ৩ কিশোরকে আটকের পর ছেড়ে দিল বিজিবি

ভারতীয় ৩ কিশোরকে আটকের পর ছেড়ে দিল বিজিবি

জেলা প্রতিনিধি কুড়িগ্রাম:
কুড়িগ্রামের সোনাহাট স্থলবন্দর দিয়ে মোটরসাইকেলে করে ভারতীয় তিন কিশোর বাংলাদেশে প্রবেশ করে। এসময় চেকপোস্টে কর্তব্যরত বিজিবি সদস্যরা তাদের অবৈধ অনুপ্রবেশের দায়ে আটক করে।

আটকরা হলো- ভারতের আসাম রাজ্যের ধুবরি জেলার তিস্তাপাড়া এলাকার শামসুর রহমানের ছেলে আমিনুল ইসলাম (১৬), শহর আলীর ছেলে নুর ইসলাম (১৬) ও আশকান আলীর ছেলে ইসমাইল সেখ (১৫)। রোববার (১১ জুন) দুপুরে আটকের পর পতাকা বৈঠকের মাধ্যমে তাদের ছেড়ে দেওয়া হয়।

পতাকা বৈঠকে বিএসএফের পক্ষে নেতৃত্ব দেন আসামের গোলকগঞ্জ থানার সোনাহাট বিএসএফের সহকারী কমিশনার পুনেক কুমার কৌশিক। বাংলাদেশের পক্ষে নেতৃত্ব দেন কুড়িগ্রাম ২২ বিজিবি ব্যাটালিয়ানের সোনাহাট ক্যাম্পের নায়েক সুবেদার গোলাম রাব্বানী।

বিজিবি জানায়, বেলা সাড়ে ১১টার দিকে ওই তিন কিশোর রাস্তা ভুল করে স্থলন্দরের বাংলাদেশ-ভারত সংযোগ সড়ক ধরে একটি মোটরসাইকেল যোগে ভেতরে প্রবেশ করে। এসময় স্থলবন্দরে চেকপোস্টে টহলরত বিজিবি সদস্যরা তাদের আটক করে সোনাহাট ক্যাম্পে নিয়ে যান। পরে বিকেল সাড়ে ৪টার দিকে পতাকা বৈঠকের মাধ্যমে তাদের বিএসএফের কাছে হস্তান্তর করা হয়।

এ বিষয়ে নায়েক সুবেদার গোলাম রাব্বানী জানান, তিন কিশোরকে আটকের পর বিএসএফের কাছে হস্তান্তর করা হয়েছে। আমরা বন্দরের চেকপোস্টে দায়িত্ব পালনে আরও সতর্ক হতে সবাইকে সতর্ক করেছি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT