মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন

ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে অ্যাম্বুলেন্সে অগ্নিকান্ড, চার শিশুসহ আটজনের মৃত্যু

ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে অ্যাম্বুলেন্সে অগ্নিকান্ড, চার শিশুসহ আটজনের মৃত্যু

ফরিদপুর জেলা প্রতিনিধিঃ

ফরিদপুরের ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে অ্যাম্বুলেন্সে অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ চালকও মারা গেছেন।

শনিবার (২৪ জুন) বিকেল ৫টার দিকে ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান বলে নিশ্চিত করেন কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল জলিল।

এর আগে বিকেল ৩টার দিকে তাকে ফরিদপুরের মেডিকেল কলেজ হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার উদ্দেশ্যে নিয়ে রওয়ানা হন তার পরিবারের সদস্যরা।

নিহত অ্যাম্বুলেন্সচালক মিতুল (২৫) ফরিদপুর শহরের লক্ষ্মীপুর মহল্লার তকি মোল্যা সড়কের সুভাষ চন্দ্র মালোর সন্তান। দুর্ঘটনার পর দুপুর ১২টা ১০ মিনিটে তাকে ফরিদপুর মেডিকেলে ভর্তি করা হয়।

এ নিয়ে এই দুর্ঘটনায় মোট আটজনের মৃত্যু হলো। নিহত অন্যরা হলেন বোয়ালমারী উপজেলার গুনবহা ইউনিয়নের ফেলাননগর গ্রামের প্রবাসী আজিজার রহমানের স্ত্রী তাছলিমা বেগম (৫৫), তার মেয়ে কমলা পারভিন (২৬), বিউটি বেগম (২৪), নাতি হাসিব (৮), হাফসা (২), আরিফ (১২) ও মেহেদি (১২)।

শনিবার (২৪ জুন) বেলা ১১টার দিকে ভাঙ্গা উপজেলার মালিগ্রামে বঙ্গবন্ধু শেখ মুজিব এক্সপ্রেসওয়েতে চলন্ত একটি অ্যাম্বুলেন্স পাশের রেলিংয়ের সঙ্গে ধাক্কা লাগার পর তাতে আগুন ধরে যায়। এতে ঘটনাস্থলেই সাতজন পুড়ে অঙ্গার হন। আর একমাত্র জীবিত ব্যক্তি হিসেবে ওই অ্যাম্বুলেন্সের চালককে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। তবে তাকেও বাঁচানো গেলো না।

এম.এফ/রংপুর টাইমস

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT