সোমবার, ১৫ Jul ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন

ব্যাথা সহ্য করতে না পেরে খালেদা বেগম গলায় ফাঁস দিলেন

ব্যাথা সহ্য করতে না পেরে খালেদা বেগম গলায় ফাঁস দিলেন

জেলা প্রতিনিধি, লালমনিরহাট।
লালমনিরহাটের আদিতমারীতে রোগের ব্যাথা সহ্য করতে না পেরে খালেদা বেগম (৩৫) নামে  নারী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।
সোমবার (২৬ জুন) সকালে মহিষখোচা এলাকার গোবর্ধন এলাকার নিজ বাড়ির শয়ন কক্ষে তিনি আত্মহত্যা করেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বিভিন্ন রোগে চিকিৎসাধীন থাকায় ব্যাথা সহ্য করতে না পেরে তিনি এই পথ বেঁচে নিয়েছেন।
খালেদা বেগম ওই এলাকার মফিজুল ইসলামের স্ত্রী ও চার সন্তানের জননী।
এলাকাবাসী সূত্রে জানা যায়, দুই ছেলে ও দুই মেয়ের জননী খালেদা বেগম একজন গৃহিণী।  তার স্বামী স্থানীয় আবলার বাজারে চায়ের দোকান করে সংসার চালান। সাংসারিক জীবনে তাদের তেমন কোন অশান্তি ও ঝগড়াঝাটি ছিলোনা। সোমবার ফজরের পরেই তার স্বামী দোকান খুলতে চলে যান। কিছুক্ষণ পরে ছেলে-মেয়েরাও সকালের নাস্তা করতে বাবার দোকানে যায়। এরই ফাকে নিজ ঘরে রশি ঝুলিয়ে ফলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি। নাস্তা খেয়ে তার দুই মেয়ে এসে ঝুলে থাকা অবস্থায় দেখতে পেয়ে বাবাকে খবর দেয়। পরে এলাকাবাসী এসে পুলিশকে খবর দেয়।
এলাকাবাসী জানান, সকালে তিনি বাড়ির কাজ করার জন্য  আশেপাশে একজন মহিলাকে খুজতে বেরিয়েছিলেন। পরে তিনি বাড়িতে এসে কাউকে না জানিয়ে ঘরের মুল দরজা লাগিয়ে দিয়ে আত্মহত্যা করেন।
মহিষখোচা ইউনিয়নের ইউপি সদস্য নুর আলম বলেন, তাদের পারিবারিক ভাবে তেমন ঝঝগড়াঝাঁটি ছিলোনা। তিনি অপারেশন করায় দীর্ঘদিন থেকে অসুস্থ ছিলেন। প্রাথমিকভাবে মনে হচ্ছে ব্যাথা সহ্য করতে না পেরেই আত্মহত্যা করেছেন।
আদিতমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ   পাঠানো হয়েছে। পরে বিস্তারিত জানা যাবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT