মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন

বেরোবির বিতর্ক সংগঠন বিআরইউডিএফএর নেতৃত্বে টুম্পা-রিশাদ

বেরোবির বিতর্ক সংগঠন বিআরইউডিএফএর নেতৃত্বে টুম্পা-রিশাদ

সিদ্দিকুর রহমান, বেরোবি প্রতিনিধি:

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) বিতার্কিকদের অন্যতম সংগঠন বেগম রোকেয়া ইউনিভার্সিটি ডিবেট ফোরামের (বিআরইউডিএফ) ২০২৩-২০২৪ সেশনের ৪৯ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছে বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের শিক্ষার্থী ইসরাত জাহান টুম্পা এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ‘কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং’ বিভাগের শিক্ষার্থী রিশাদ নূর।

 

শুক্রবার বিকাল সাড়ে ৪ টায় বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়া প্রাঙ্গণে বিতর্ক প্রতিযোগিতা ও এক আলোচানা সভা ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে সংগঠনের পুর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

 

দায়িত্ব হস্তান্তর পর্বে উপস্থিত ছিলেন, বিআরইউডিএফ এর চীফ মডারেটর এবং বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের অধ্যাপক ড. তুহিন ওয়াদুদ, একই বিভাগের প্রভাষক খাইরুল ইসলাম পলাশ, লোক প্রশাসন বিভাগের প্রভাষক নিয়াজ মাখদুম।

 

ম্যানেজমেন্ট অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের প্রভাষক রাকিবুল ইসলাম ভূইয়া, কারমাইকেল কলেজের সাবেক বাংলা প্রভাষক শাহ আলম, বেগম রোকেয়া সরকারি কলেজের সহযোগী অধ্যাপক এল এম আজহারুল ইসলাম দুলাল এবং বাংলাদেশ ছাত্রলীগ বেরোবি শাখার সভাপতি পোমেল বড়ুয়া সহ সংগঠনের সংগঠনটির সাবেক ও বর্তমান সদস্যরা।

নবনির্বাচিত সভাপতি ইসরাত জাহান টুম্পা বলেন, আবেগ ভালোবাসার সংগঠনে অনেক বড় দায়িত্ব। বিআরইউডিএফ আমার একটা পরিচয় এনে দিয়েছে, নিজেকে চিনতে শিখিয়েছে, পথ চলতে শিখিয়েছে। সর্বোচ্চ চেষ্টা করবো সঠিকভাবে পালনের। সবার সহযোগিতায় এগিয়ে যেতে চাই।

 

আগামীতে (বিআরইউডিএফ) এর মাধ্যমে বেরোবির নাম জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে প্রতিনিধিত্ব করে অর্জন বয়ে আনতে। উল্লেখ্য, সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত। বাকি পোস্ট গুলো আগের কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক নির্ধারণ করে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT