বুধবার, ১৯ Jun ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন

বেরোবিতে ১৫ই আগস্টের শহীদদের স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত

বেরোবিতে ১৫ই আগস্টের শহীদদের স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত

সিদ্দিকুর রহমান, বেরোবি প্রতিনিধি:

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ছাত্রলীগের আয়োজনে ১৯৭৫ সালের ১৫ আগস্ট এর সকল শহীদদের স্মরণে বেরোবিতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ১৬ই আগস্ট রাতে বেরোবি শাখা ছাত্রলীগের সভাপতি পোমেল বড়ুয়ার সভাপতিত্বে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেরোবি প্রক্টর মোঃ শরিফুল ইসলাম এবং প্রধান আলোচক হিসেবে ছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট ড. বিজন মোহন চাকী ।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে বেরোবির শোকবহ আগস্ট পালন কমিটি ২০২৩ এর সদস্য সচিব মো:বেলাল উদ্দিন, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান মন্ডল আসাদ, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক সৈয়দ আনোয়ারুল আজিম, বহিরাঙ্গন কার্যক্রম দপ্তরের পরিচালক সাব্বির আহমেদ চৌধুরী, বেরোবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ মাহফুজুর রহমান শামীম এবং আমন্ত্রিত অতিথি হিসেবে রংপুর মহানগর তাজহাট থানা আওয়ামী লীগের সভাপতি মোঃ ইমাদ মিয়া, সাধারণ সম্পাদক মোঃ জাকারিয়া আলম শিবলু, বেরোবি বঙ্গবন্ধু পরিষদের সভাপতি কমলেশ চন্দ্র রায় এবং সাধারণ সম্পাদক মোঃ মশিউর রহমান প্রমূখ উপস্থিত ছিলেন।

বেরোবি শাখা ছাত্রলীগের সভাপতি পোমেল বড়ুয়া জানান, ‘ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মী শোকাবহ ১৫ই আগস্টের শোককে শক্তিতে রূপান্তরিত করে আগামী সংসদ নির্বাচনে তার প্রমাণ দিবে। এদেশের তরুণ সমাজের প্রতি আমাদের বিশ্বাস রয়েছে। তারা আগামীর দেশ ও জাতির কল্যাণে এবং পিতা মুজিবের প্রশ্নে কোন অপশক্তির কাছে আপোষ করবে না। সেই আশাই ব্যক্ত করতে চাই আমরা’

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT