সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন

বেরোবিতে রাজশাহী জেলা সমিতির নেতৃত্বে নাবিল

বেরোবিতে রাজশাহী জেলা সমিতির নেতৃত্বে নাবিল

আতিক জুয়েল,বেরোবি:

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) রাজশাহী জেলা হতে আগত শিক্ষার্থীদের নিয়ে গঠিত রাজশাহী জেলা সমিতির কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

এতে সভাপতি হিসেবে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী মোঃ মুসান-নাবিল আহমেদ (নাবিল) এবং সাধারন সম্পাদক জেন্ডার এন্ড ডেভেলপমেন্ট স্টাডিস বিভাগের শিক্ষার্থী মোঃ আতিক শাহরিয়ার নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার(২৭ জুলাই) সংগঠনটির সাবেক সভাপতি মো:শাহিদ হাসান ও সাধারণ সম্পাদক মোঃ মুনজুর রহমান স্বাক্ষরিত বিবৃতিতে নব্য কমিটির অনুমোদন দেন। উক্ত বিবৃতিতে বলা হয়, আগামী এক বছরের জন্য তারা এ সংগঠনটির দায়িত্বভার অর্পণ করা হয়।

অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি: নাদিম মাহমুদ নান্নু,পিয়ারুজ্জামান পলাশ, অমিত কুমার দত্ত, মো: রাসেল আলী,আল ফাহিম, রবিউল ইসলাম রবি, মোঃ রনি, যুগ্ম সাধারন সম্পাদক: রাহুল সরকার, বেনজীর আহমেদ, মোঃ মেহেদী হাসান হিমেল,শিউলি সিদ্দিকী, মোঃ আশিক ইসলাম, মোঃ জুয়েল রানা, সমরাট কুমার, চাঁদ মিয়া,মোঃশাহারিয়ার জীম সাংগঠনিক সম্পাদক: মো: আসাদুজ্জামান রিয়াজ, মোঃ ইমন, মোঃ ইসরাফিল হোসেন, তামান্না আক্তার,মোহাম্মাদ আশিকুজ্জামান, শিফাত আরা স্মৃতি, হোসেন আলী,অমিত সিং, দপ্তর সম্পাদক:মো: আব্দুল মোমিন, উপ দপ্তর সম্পাদক: তাহসিন বিন করিম,কোষাধ্যক্ষ: মো: ওমর ফারুক।

উপ-কোষাধ্যক্ষ: সাবরিন নাহার প্রভা,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক: হাবিব নাহিদ, ক্রিড়া বিষয়ক সম্পাদক: মোঃ করিমুল হাসান,নারী বিষয়ক সম্পাদক: মোছাঃ শর্মিলা,ত্রান ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক: আনোয়ার সাদ্দাত রিসাত,তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক : মো: কাওসার আলী, ধর্ম বিষয়ক সম্পাদক: মোঃ মোস্তাকিম শেখ সাকিব, সহ সম্পাদক: সমরাট কুমার, মোঃ কাওসার হোসেন, সাহেদ রানা, মোহাম্মাদ সাফায়েত, রাশেদুল ইসলাম, তাসনিন খানম খুশি, মোসাঃ সুরাইয়া আক্তার সিমা।

রাজশাহী জেলা সমিতির সাধারণ সম্পাদক মো:আতিক শাহরিয়ার বলেন, “শিখরে দাঁড়িয়ে শেকড়ের টানে….”বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে আমার এবং রাজশাহী থেকে আগত সকল শিক্ষার্থী ও সম্মানিত শিক্ষকমন্ডলীর অস্তিত্বের সংগঠন রাজশাহী জেলা সমিতির নতুন কমিটি তে সভাপতি আমার প্রিয় মুসান-নাবিন-আহমেদ (নাবিল) ভাই এবং সাধারণ সম্পাদক আমি মো: আতিক শাহরিয়ার, হিসেবে দায়িত্ব প্রদান করায় রাজশাহী জেলা সমিতি পরিবার এর প্রতি অসীম কৃতজ্ঞতা। সুদুর রাজশাহী থেকে আমাদের প্রিয় ক্যাম্পাসে যখন আমরা রাজশাহী বাসি এক হই নিজেদের আবেগ এবং ভরসার জায়গা তৈরি হয়।

এই আবেগ এবং ভরসার যায়গা থেকে রাজশাহী জেলা সমিতি, বেরোবি আমার এবং আমাদের সকলের প্রানের সংগঠন। প্রিয় সংগঠনের গুরুত্বপূর্ণ দায়িত্ব পাওয়ায় আমি আমি খুবই আনন্দিত। সেই সাথে সকলের কাছে দোয়া প্রার্থী, সৃষ্টিকর্তা যেনো আমাদের অস্তিত্বের সংগঠনের গুরুত্বপূর্ণ দায়িত্ব সুশৃংখলভাবে পালন করে রাজশাহী জেলা সমিতিকে আরো শক্তিশালী এবং প্রানবন্ত সংগঠন হিসেবে গড়ে তুলতে তৌফিক দান করেন। (আমিন)

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT