সোমবার, ২৪ Jun ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন

বেরোবিতে গ্রেটার নোয়াখালী স্টুডেন্টস ফোরামের নবীন বরণ

বেরোবিতে গ্রেটার নোয়াখালী স্টুডেন্টস ফোরামের নবীন বরণ

জুয়েল হক, বেরোবি প্রতিনিধি:

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) ২০২২-২০২৩ শিক্ষাবর্ষে ভর্তি হওয়া নবীন শিক্ষার্থীদের বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে বরণ করে নিয়েছে বৃহত্তর নোয়াখালী জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘গ্রেটার নোয়াখালী স্টুডেন্টস ফোরাম’।

শুক্রবার (৬ অক্টোবর) বিকেল সাড়ে ৪ টায় একাডেমিক ভবন-৩ এর রাষ্ট্রবিজ্ঞান বিভাগের গ্যালারি রুমে নবীণবরণ ও মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

ফাইনান্স ও ব্যাংকিং বিভাগের ইব্রাহিম রাজুর সঞ্চালনায় এবং সংগঠনের সভাপতি জাকের হোসেন পাশার সভাপতিত্বে বক্তব্য রাখেন সংগঠনটির উপদেষ্টা লোক প্রশাসন বিভাগের প্রভাষক সাইফুল ইসলাম, সংগঠনের সাধারণ সম্পাদকসহ দায়িত্বশীল নেতৃবৃন্দ।

সাধারণ সম্পাদক মেহেরাজ হোসেন বলেন, নিজেকে আবদ্ধ রাখবেন না।নিজেকে ছড়িয়ে দিন। আপনাদের জেলার অনেক বড় আপু বিভিন্ন জায়গায় নেতৃত্ব দিচ্ছে। আপনারাও সেটা জায়গা অর্জন করুন।জেলা সমিতিকে ভালোবাসুন

অতিথির বক্তব্যে লোক প্রশাসন বিভাগের প্রভাষক ও সংগঠনের উপদেষ্টা সাইফুল ইসলাম বলেন, বৃহত্তর নোয়াখালী স্টুডেন্টস ফোরামে নবীণদের স্বাগতম। জেলা সমিতি একটি স্বেচ্ছাসেবী মূলক সংগঠন। সংগঠনের প্রোগ্রাম গুলোতে সক্রিয় থাকবেন।একাডেমিক পড়াশোনায় মনোযোগ দিবেন পাশাপাশি সামাজিক সংগঠণের সাথে যুক্ত হয়ে নেতৃত্ব দিবেন।

এ সময় নোয়াখালী, ফেনী ও লক্ষ্মীপুর জেলা থেকে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন বিভাগের ১৩ জন শিক্ষার্থীকে বরণ করে নেয়া হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT